খোলা দোকানের ছবি তোলায় তিন ফটো সাংবাদিক লাঞ্ছিত

0
70

করোনাকালে বিধিনিষেধ অমান্য করে খুলে রাখা দোকানের ছবি তোলায় লাঞ্ছনার শিকার হয়েছেন রাজশাহীর তিন ফটো সাংবাদিক। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নগরীর সাহেববাজার এলাকায় এ ঘটনা ঘটে।লাঞ্ছনার শিকার তিন ফটো সাংবাদিক হলেন- দৈনিক প্রথম আলোর শহীদুল ইসলাম দুখু, দৈনিক যুগান্তরের আজম খান এবং স্থানীয় দৈনিক রাজশাহী সংবাদের মোখলেসুর রহমান মুকুল। তারা প্রত্যেকে রাজশাহী ফটোজার্নালিস্ট
অ্যাসোসিয়েশনের সদস্য।

Rajshahi-2

অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ জানান, দুপুরে একজন ফটোসাংবাদিক খুলে রাখা একটি দোকানের ছবি তুলছিলেন। তখন সাহেববাজার এলাকার ‘রোজ কসমেটিকস সেন্টার’ নামের দোকানের মালিক নুরুজ্জামান রুবেল তার কর্মচারীদের নিয়ে ফটোসাংবাদিককে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ সময় অন্য দুজন তাকে রক্ষায় এগিয়ে গেলে তাদেরও লাঞ্ছিত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন। খবর পেয়ে তারা সেখানে ছুটে যান এবং রাস্তায় অবস্থান নিয়ে এ ঘটনার প্রতিবাদ জানান। এনিয়ে তারা আইনি ব্যবস্থা নেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান আসাদ।

Rajshahi

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, দোকানিরা অন্যায় করেছেন।ফটোসাংবাদিকদের পক্ষ থেকে অভিযোগ দিলে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :