করোনা : ৫ হাজার শ্রমিকের পাশে দাঁড়ালেন বিবেক

0
166

করোনাভাইরাসের আক্রন্তের সংখ্যা বেড়েই চলেছে। এরই মধ্যে সারা বিশ্বে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৯ লাখ ১৭ হাজার ৯৯১জন। এর মধ্যে মারা গেছে ২ লাখ ৭০ হাজারেরও বেশি মানুষ। ভারতে ৫৬ হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। মারা গেছে দেড় হাজারেরও অধিক মানুষ।

ভারত জুড়ে লকডাউন চলছে। এরই মধ্যে অসহায় মানুষকে সহযোগীতা করতে এগিয়ে এসেছেন অনকে তারকা। এবার শ্রমিকদের পাশে দাঁড়ালেন অভিনেতা বিবেক ওবেরয়। গোটা দেশের এই কঠিন পরিস্থিতিতে ৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিয়েছেন বিবেক ওবেরয়।দেশে লকডাউনের এই পরিস্থিতিতে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন দিন মজুর শ্রমিক।

বিবেক ওবেরয় বলেন, ‘অনেক দিন ধরে শ্রমিকরা কাজে যেতে পারছেন না। কাজের করতে না পেরে না খেয়ে দিন কাটানোর মতো অবস্থা তাদের।। পরিবার সন্তানদের খাবারের জন্য হাহাকার করছেন তারা। আমি এইরকম ৫ হাজার শ্রমিকের পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।’

জানা গেছে, ‘Support Aid & Assist The Helpless – SAATH’, নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মিলিতভাবে এই পদক্ষেপ নিয়েছেন বিবেক ওবেরয়। সারা দেশে মোট ৫ হাজার দৈনিক রোজগেরে শ্রমিকের অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর কথা জানিয়েছেন এই অভিনেতা।নএভাবে সমস্ত মানুষকেই এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেতা বিবেক ওবেরয়।

আপনার মতামত লিখুন :