করোনা ভাইরাস পরিস্থিতিতে পিপিই প্রদান করলো রোটারী ক্লাব অব ফতুল্লা

0
89

স্টাফ রিপোর্টার ঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে নারায়ণগঞ্জের রোটারী ক্লাব অব ফতুল্লার পক্ষ থেকে বিভিন্ন সংগঠন, জনপ্রতিনিধি ও সমাজকর্মীদের পিপিই প্রদান ছাড়াও খাদ্য সহায়তাও দিয়ে যাচ্ছে আন্তর্জাতিক এই সংগঠনটি।

কোভিড-১৯ প্রাদুর্ভাবে মানুষ যখন শংকিত ও আতংকিত তখন থেকেই রোটারী ক্লাব এই মহামারীতে মানুষের সেবায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। মানবিক গুণাবলীতে মানবতার সেবায় রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ রোটারী জোন এর আহার প্রতিদিন প্রকল্পে নিরাপদে খাদ্য বিতরণের জন্য পিপি রোটারীয়ান সুবির সাহাকে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম এবং মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া ও তার টিমকে পিপিই প্রদান করেন ক্লাব প্রেসিডেন্ট রোটারীয়ান আসাদুজ্জামান আসাদ পিএইচএফ।

ক্লাব প্রেসিডেন্ট আসাদ বলেন, সারাদেশ আজ করোনা ভাইরাসে আতংকিত ও আক্রান্ত। খেটে খাওয়া মানুষগুলো আজ ভীষণ অসুবিধার মধ্যে দিন কাটাচ্ছে। সেইসব মানুষগুলোর জন্য ক্লাবের পক্ষ থেকে ফান্ড তৈরী করে যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে তাদের পাশে দাড়ানোর জন্য। সেই সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজেকে নিরাপত্ত বেষ্টনীর মধ্যে থেকে বিভিন্ন কার্যক্রম যারা পরিচালনা করছে তাদের জন্য পিপিই সামগ্রী প্রদান করা হয়।

এ সময় ক্লাবের দায়িত্বশীলদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রোটারীয়ান কবির হোসেন পারভেজ, আব্দুস সাত্তার চৌধুরী, খন্দকার সাইফুল ইসলাম রুবেল ও শহীদুল আলম বাপ্পী প্রমুখ। রোটারী ক্লাব অব ফতুল্লার মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে ক্লাব প্রেসিডেন্ট জানান।

আপনার মতামত লিখুন :