বিয়েবাড়ি থেকে ফেরার পথে নৌকাডুবি, কনের বাবাসহ ৪ জনের মৃত্যু

0
62

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। বৃহস্পতিবার (২৮ মে) সকাল থেকে থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, গতকাল বুধবার (২৭ মে) সন্ধ্যার দিকে মেয়ের বিয়ের বৌভাত খেয়ে ৪০/৫০ জন একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে বৃষ্টি ও ঝড়ের কবলে পড়েন। এতে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় বাকিরা উদ্ধার হলেও মেয়ের বাবাসহ চারজন নিখোঁজ হোন। রংপুর এবং কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের তিনটি ডুবুরি দল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় উদ্ধার কাজ শুরু করে। দুপুর সোয়া ১২টার মধ্যে তারা নিখোঁজ কনের বাবা নুর ইসলামসহ আমেনা বেগম, কামরুজ্জামান ও নুরু মিয়ার মরদেহ উদ্ধার করতে সক্ষম হন।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক মনোরঞ্জন সরকার জানান, সকাল থেকে রংপুর এবং কুড়িগ্রামের তিনটি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। প্রায় সাড়ে চার ঘণ্টার অভিযানে নিখোঁজ সবার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে অভিযানে সমাপ্ত ঘোষণা করা হয়।

উলিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :