ল্যাব এইডসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে পিপিই দিলো রোটারী ক্লাব অব ফতুল্লা

0
187

স্টাফ রিপোর্টার ঃ বর্তমান মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ এর উদ্যোগে স্বাস্থ্য সচেতনতায় ল্যাব এইড হাসপাতাল, স্বেচ্ছাসেবক, প্রশাসনিক দপ্তর সহ বিভিন্ন প্রতিষ্ঠানকে পিপিই প্রদান করেন। সচেতনতা বৃদ্ধি ছাড়াও মানুষের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে আন্তর্জাতিক সংস্থাটি।

রোটারী ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট রোটারীয়ান মোঃ আসাদুজ্জামান আসাদ এর নেতৃত্বে রোটারীয়ান টিম করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই। আর্তমানবতা সেবায় কাজ করে চলেছেন অবিরত। প্রেসিডেন্ট আসাদের সহযোদ্ধা হিসেবে পিপি কবির হোসেন পারভেজ, পিপি আব্দুস সাত্তার চৌধুরী, প্রেসিডেন্ট ইলেক্ট শহিদুল আলম বাপ্পী, মাসুদুজ্জামান পনিরসহ আরও কয়েকজন সক্রিয় মানবতার ফেরিওয়ালা বিভিন্ন প্রতিষ্ঠানসহ ল্যাব এইড হাসপাতাল এবং স্বেচ্ছাসেবীদের মাঝে নিরাপত্তা বেষ্টনী পিপিই প্রদান করেন। পিপিই প্রদানকালে গ্রহণকারীরা আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে রোটারী ক্লাব অব ফতুল্লার কাছে।

করোনা ভাইরাস পরিস্থিতিতে ক্লাব প্রেসিডেন্ট আসাদুজ্জামান বলেন, ঘরের বাইরে মাস্ক পড়া অত্যাবশ্যক এবং জরুরী। মনে রাখবেন অসাবধনতায় যে কেউ যে কোন সময় করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারেন। সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে এবং পরস্পরের মধ্যে কমপক্ষে তিন ফুট দূরত্ব রাখতে হবে। শুধু তাই নয় আমাদের সকলকে স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলতে হবে।

আপনার মতামত লিখুন :