সাংবাদিক ভূঁইয়া কাজলের বিরুদ্ধে অপপ্রচার

0
175

সম্প্রতি স্থানীয় সাংবাদিক ভূঁইয়া কাজলকে নিয়ে শুরু হয়েছে ষড়যন্ত্র। স্থানীয় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা ফ্যাক আইডি খুলে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন কথা বার্তা বলে অপপ্রচার চালাচ্ছে।যার দরুন ভূঁইয়া কাজল আইনের আশ্রয় নিতে যাচ্ছে।

এর আগে তিনি গত ৯ জুন নিজের ফেসবুক আইডিতে লিখেন “ইদানীং দেখতে পাচ্ছি মেয়েদের নাম দিয়ে “ফেক ফেসবুক,, আইডি থেকে অপপ্রচার বেশী হচ্ছে। আমার ও আমার বন্ধুর বিরুদ্ধেও অপপ্রচার করা হয়েছে। কারা এরকম অপপ্রচার চালায় আমি ধরতে পেরেছি, বুঝতে পেরেছি। প্রশাসনও ব্যপারটা জানে। কিন্তু তাদের ভাল হওয়ার সুযোগ দিচ্ছি। যে আইডি থেকে অপপ্রচার চালানো হয়েছে সেই আইডিটি গতকাল প্রশাসনের কাছেও দেওয়া হয়েছে। নজরদারীতে থাকবে। তবে আমি মনে করি যারা অপপ্রচার চালায় তাদের তিনটি সমস্যা আছে ১, তাদের নার্ভাস সিস্টেম ড্যামেজ ২, তাদের ক্যাটারেক্র আছে, অর্থাৎ চোখে ছানি আছে ৩, আল্ট্রা ভায়োলেট রশ্মি তাদের দেহের ভিতরে সব কিছু নষ্ট করে দিয়েছে। তাই তাদের অতি জরুরী প্রয়োজন ” এন্টিঅক্সিডিন্ট,,। এন্টিঅক্সিডিন্ট এখনি খান। ভাল হওয়ার জন্য এটা আমার প্রেসক্রিপশন”।

উল্লেখ্য যে, ভূঁইয়া কাজল সাংবাদিকতার পাশাপাশি এসিআই কোম্পানি লিমিটেড এ চাকরি করেন। তিনি বলেন যারা এধরনের অপপ্রচার চালিয়ে মানুষের সামাজিক মান সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করে তারা কখনো ভালো মানুষ হতে পারে না।

ফেসবুকে ফ্যাক আইডি খুলে যারা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ জরুরী।

আপনার মতামত লিখুন :