সিলেটে করোনার উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

0
21

সিলেটে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে লিটন দাস লিকন (৩৭) নামে এক সাংবাদিক মারা গেছেন। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও আজকের সিলেট ডটকমের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি ছিলেন। রোববার (১৪ জুন) দুপুরে সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে নেয়ার পথে তার মৃত্যু হয়। লিটন দাস লিকন উপজেলার চানপুর গ্রামের মৃত নিতাই চন্দ্র দাসের ছেলে।

বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম শাহরিয়ার জানান, গত কয়েকদিন ধরে সর্দি-জ্বরে ভুগছিলেন লিটন দাস লিকন। শনিবার (১৩ জুন) দুপুরে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। রোববার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপতালের অ্যাম্বুলেন্স যোগে সিলেট শামসুদ্দিন হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সিলেট জেলা সচিব সমিতির সভাপতি রঙ্গেশ কুমার দাস জানান, লিটন দাস লিকনের সৎকারের জন্য ইউএনও দেবাংশু কুমার সিংহ প্রয়োজনীয় উপকরণ উপজেলা পূজা পরিষদের কাছে হস্তান্তর করেন। পরে মরদেহ সৎকারের জন্য গঠিত স্বেচ্ছাসেবকদের ছয়জনের একটি দল তার সৎকার করে।

এছাড়াও লিটনের মরদেহ বহনের জন্য বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান বিশেষ ব্যাগ প্রদান করে বাড়িটি লকডাউন করেছেন। বিকেল সাড়ে ৪টার দিকে চানপুর শ্মশান ঘাটে সৎকার শুরু হয়ে সন্ধ্যার দিকে শেষ হয়।

আপনার মতামত লিখুন :