ডেসটিনির এমডি রফিকুল আমিনের জামিন হয়নি

0
219

বিনিয়োগকারীদের অর্থ অন্যত্র স্থানান্তরের অভিযোগে করা মানি লন্ডারিংয়ের দুই মামলায় হাইকোর্টের ভার্চ্যুয়াল আদালতে জামিন হয়নি ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমীনের।

সোমবার (১৫ জুন) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের ভার্চ্যুয়াল বেঞ্চে তার জামিন আবেদনের ওপর শুনানি হয়। আদালতে আজ দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান। রফিকুল আমিনের পক্ষে ছিলেন আইনজীবী আবদুল মতিন খসরু। সঙ্গে ছিলেন আইনজীবী উজ্জ্বল ভৌমিক। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

খুরশীদ আলম খান জানান, ভার্চ্যুয়াল আদালত জামিন না দিয়ে আবেদনটি নিয়ে নিয়মিত আদালতে যেতে বলেছেন।এর আগে তার আইনজীবী উজ্জ্বল ভৌমিক জামিন চেয়ে আবেদন করেন। তিনি জানান, ২০১২ সালের ৩১ জুলাই কলাবাগান থানায় অর্থপাচারের অভিযোগে পৃথক দুটি মামলা হয়। এর মধ্যে একটিতে জামিনের জন্য আবেদন করা হয়েছে।

দুদকের তৎকালীন উপ-পরিচালক মোজাহের আলী সরদার এ মামলা করেন। মামলায় সাধারণ বিনিয়োগকারীদের ২০০৬ সালের ২১ মার্চ থেকে ২০১২ সালের মে মাস পর্যন্ত বিনিয়োগ থেকে অর্থ অন্যত্র স্থানান্তরের অভিযোগ আনা হয়।

আপনার মতামত লিখুন :