নারায়ণগঞ্জে নতুন করে ১০৪ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ২

0
134

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১০৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ২৯০ জন। নতুন করে সুস্থ হয়েছেন আরও ৭১ জন। মারা গেছেন আরও দুইজন। সব মিলিয়ে জেলায় করোনায় ৯৯ জনের প্রাণ গেছে।

বুধবার (১৭ জুন) সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত জেলায় ৪ হাজার ২৯০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৯৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৭ জন (আক্রান্ত ১ হাজার ৫৩৬ জন), সদর উপজেলায় মারা গেছেন ২১ জন (আক্রান্ত ১ হাজার ১১৩), বন্দর উপজেলায় মারা গেছেন তিনজন (আক্রান্ত ১২৯), আড়াইহাজারে মারা গেছেন তিনজন (আক্রান্ত ৩৯৯), সোনারগাঁয়ে মারা গেছেন ১৩ জন (আক্রান্ত ৩৫৪) এবং রূপগঞ্জে মারা গেছেন দুইজন (আক্রান্ত ৭৫৯)।

নারায়ণগঞ্জে এখন পর্যন্ত মোট ২০ হাজার ৬৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬০৮ জনের। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৮৬৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৯৩২ জন, সদর উপজেলার ৪৭১ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১৯০ জন, বন্দরের ৩০ ও সোনারগাঁ উপজেলার ৫৩ জন রয়েছেন।

আপনার মতামত লিখুন :