সাবেক এমপি বদি করোনায় আক্রান্ত

0
82

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে করোনা পজিটিভ রিপোর্ট আসে তার। বিষয়টি নিশ্চিত করেন আবদুর রহমান বদির প্রেস সচিব ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, শুক্রবার বিকেলে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে স্যারের। পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার (১৮ জুন) স্যারকে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। বর্তমানে ঢাকার পথে রয়েছেন স্যার। ওনার শারীরিক অবস্থা ভালো এবং সুস্থ আছেন।

হেলাল উদ্দিন বলেন, অসুস্থবোধ করায় বৃহস্পতিবার কক্সবাজার মেডিকেল কলেজে নমুনা দেন তিনি এবং তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আকতার। এর মধ্যে স্যারের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তবে ওনার স্ত্রীর শরীরে টাইফয়েড ধরা পড়েছে। বর্তমানে কক্সবাজারে নিজ বাসায় আছেন শাহিন ম্যাডাম।

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার নেতৃত্ব দেয়া সহকারী অধ্যাপক চিকিৎসক শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :