কমলগঞ্জে ইউএনও’র নেতৃত্বে ভানুগাছ বাজার মনিটরিং ও সচেতনতামূলক নির্দেশনা

0
112

কমলগঞ্জ (মৌলভীবাজার)প্রতিনিধি:মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার ও উপজেলা চৌমুহনা এলাকা মনিটরিংসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক দিক নির্দেশনা দিয়েছেন। শনিবার বিকেলে কমলগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় বাজার মনিটরিং ও সচেতনতামূলক নির্দেশনা প্রদান করা হয়। বিকাল ৪টার পরে সরকারি নির্দেশনা মোতাবেক দোকান পাঠ বন্ধ রাখা, সিএনজি অটোরিক্সায় স্বাস্থ্যবিধি মেনে তিনজন যাত্রী পরিবহন করা ও অতিরিক্ত ভাড়া আদায় না করতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

তিনি ভানুগাছ বাজার ও উপজেলা চৌমুহনা এলাকার বিভিন্ন দোকান, বাজারের বিভিন্ন স্থানে ঘুরে দেখেন এবং সরকারের পরিপত্র মোতাবেক সকল ব্যবসায়ীদেরকে দোকান বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন। দোকান যারা খুলছেন তারা সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রেতাদের নিকট পণ্য বিক্রয় করতে অনুরোধ করেছেন। যারা সামাজিক দুরত্ব বজায় রাখবেনা তাদের নিকট কোন পণ্য বিক্রি করবেন না। কোন জটিলতা সৃষ্টি হলে সাথে সাথে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব। তিনি পথচারীদেরকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে, একান্ত প্রয়োজনে বাহির হলে মাস্ক ব্যবহার, সরকারি নিয়ম মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখাতে বিশেষভাবে অনুরোধ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন, সহ সভাপতি কাজ্বী মামুনুর রশীদ প্রমুখ।

আপনার মতামত লিখুন :