নারায়ণগঞ্জে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০৭ জন

0
195

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় যুক্ত হয়েছেন নতুন করে আরও সাতজন। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০৭ জন। একদিনে জেলায় এটিই সর্বোচ্চ মৃত্যু।রোববার (২১ জুন) সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় করোনায় নারায়ণগঞ্জ সদর উপজেলায় একজন ও রূপগঞ্জ উপজেলায় ছয়জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১১৩ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৪৩ জন। নতুন করে সুস্থ হয়েছেন আরও ১৭৪ জন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন এক হাজার ৫৮৪ জন (মৃত্যু ৫৮), সদর উপজেলায় আক্রান্ত এক হাজার ১৩১ (মৃত্যু ২২), বন্দর উপজেলায় আক্রান্ত ১৫১ (মৃত্যু), আড়াইহাজারে আক্রান্ত ৪৫০ (মৃত্যু ৩), সোনারগাঁয়ে আক্রান্ত ৩৯৯ (মৃত্যু ১৩) এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৯২৮ জন (মৃত্যু ৮)।

গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৫ জনের। এ পর্যন্ত জেলায় মোট ২১ হাজার ৮৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২ হাজার ১৬০ জন।

আপনার মতামত লিখুন :