সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির কেন্দ্রীয় কমিটির নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

0
208

সামাজিক দূরত্ব বজায় রেখে সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির কেন্দ্রীয় কমিটির নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির উদ্যোগে ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলায় মাস্ক ও সচেতন মূলক লিফলেট এবং জীবাণুনাশক ঔষধ স্প্রে ও করোনা ভাইরাস আক্রান্ত পরিবারের মাঝে পুষ্টিকর ফলমূলসহ খেটে খাওয়া ও মধ্যবিত্ত কয়েক হাজার পরিবারের মাঝে ত্রাণ সহায়তা এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সোসাইটির চেয়ারম্যান মোঃ সোবাহান বেপারী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোসাইটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ লিটন খান, মোঃ মাসুদ রানা, যুগ্ন সম্পাদক আকতার হোসেন, সহ সাধারন সম্পাদক ইমরান হাসান, আহসান উল্লাহ অনিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জহিরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক তালাত সুলতানা শম্পা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানিয়া খাতুন, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক নাজমুল হাসান রনি, মানবাধিকার বিষয়ক সম্পাদক সানজিদা শিকদার, সমন্বয়কারী মোঃ আবু সাঈদ সহ অন্যান্য মানবাধিকার কর্মীবৃন্দ।

সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান মোঃ সোবাহান বেপারী বলেন, মানবিক সেবায় মানুষ কিছুটা হলেও উপকৃত হয়। আজ সবাই করোনা পরিস্থিতির শিকার তাই আমরা ফটোসেশন না করে এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো এবং সদস্যরা আন্তরিক হয়ে মানুষদের সেবা দিয়ে যাওয়ার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :