করোনাকালে তানজিন তিশার নতুন উদ্যোগ

0
171

করোনাভাইরাসের কারণে তারকারা শুটিংয়ে ফিরতে চাচ্ছেন না। শুটিংয়ে কেউ কেউ ফিরলেও এখনো ফেরেননি অভিনয় শিল্পীদের অনেকেই। এরমধ্যে আছেন সময়ের ব্যস্ত তারকা তানজিন তিশা। গত ১৮ মার্চ থেকে ঘরেই সময় কাটাচ্ছেন তিনি।

তবে এই করোনাকালে অলস সময় কাটাচ্ছেন না তানজিন তিশা। এই সময়টাকে কাজে লাগাচ্ছেন নিজের বিশেষ একটি ইচ্ছে পূরণ করতে। করনার মধ্যে এক নতুন উদ্যোগ নিয়েছে এই অভিনেত্রী। গত এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। এখন এই চ্যানেলটিকে সামনে এগিয়ে নিতে নতুন নতুন ভিডিও বানাচ্ছেন ঘরে বসেই।

তানজিন তিশা বলেন, ‘এখন ছোট ছোট ভিডিও বানিয়ে চ্যানেলে প্রকাশ করছি। নতুন চ্যানেল হিসেবে ভালো সাড়া পাচ্ছি। করোনার সংকট কাটলে বড় পরিসরে আরও অনেক ভিডিও প্রকাশ করতে চাই। যেহেতু এখন অভিনয় করা সম্ভব হচ্ছে না, তাই সময়গুলো নিজের ইচ্ছে পূরণের কাজে লাগাচ্ছি।’

তিশার নতুন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার ভক্তরা। এদিকে আপাতত শুটিংয়ে ফেরার কথা ভাবছেন না এ অভিনেত্রী। বর্তমানে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন। গত ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক প্রচার হয়েছে। নাটকগুলোর শুটিং হয়েছিলো লকডাউন শুরুর আগেই।

আপনার মতামত লিখুন :