বাহুবল হাসপাতালে সংস্কার কাজে চরম অনিয়ম!বাধা উপেক্ষা করে রাতের আধারে কাজ সম্পন্ন

0
243
বাহুবল প্রতিনিধি।। বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আভ্যন্তরীন রাস্তা সহ সাড়ে ৮ লাখ টাকার সংস্কার কাজে চরম অনিয়মের অভিযোগ উঠেছে। কাজে অনিয়মের অভিযোগে স্হানীয় সচেতন ব্যক্তিবর্গ কাজ বন্ধ করে রাখলেও ঠিকাদারের নিযুক্ত লোকজন রাতের আধারে কাজ সম্পন্ন করে ফেলেন।রাতের আধারে সম্পন্ন হওয়া কাজের গুনগত মান নিয়ে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
জানাযায় স্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে হাসপাতালের সংস্কার কাজের জন্য একজন ঠিকাদার নিযুক্ত সাড়ে ৮ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়। স্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলীর উপস্থিতি ছাড়াই ঠিকাদার সংস্কার কাজ শুরু করেন। নিম্ন মানের কাজ এলাকাবাসীর নজরে পড়লে হাসপাতাল ব্যবস্হাপনা কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই  এবং সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি সহ সচেতন ব্যক্তি ২৫ জুন সন্ধ্যায় নিম্ন মানের কাজ সরেজমিনে পরিদর্শন করে কাজ বন্ধ রাখার
নির্দেশনা দেন। তারা চলে আসার পর রাতের আধারে কাজ সম্পন্ন করা হয়েছে। বিষয়টি জানতে মুঠোফোনে সাবেক উপজেলা চেয়ারম্যান  মোঃ আব্দুল হাইর সাথে কথা বললে তিনি জানান আমরা নিম্ন মানের কাজ দেখে কাজ বন্ধ রাখার কথা বললেও রাতের আধারে কাজ সম্পন্ন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটির সাথে কথা বললে তিনি জানান নিম্ন মানের কাজ করা  হয়েছে, যা মেনে নেয়া যায় না।উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশের সাথে কথা বললে তিনি জানান নিযুক্ত ঠিকাদার জানিয়েছেন সংস্কার কাজ সম্পন্ন হয়েছে। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের হবিগঞ্জের সহকারী  প্রকৌশলীর সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
আপনার মতামত লিখুন :