আজমেরী ওসমানের শুভ জন্মদিনে তরুণ সমাজের কন্ঠস্বর মুরাদের আন্তরিক শুভেচ্ছা

0
691

জাতীয় সংসদের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম নাসিম ওসমানের পুত্র আলহাজ্ব আজমেরী ওসমানের শুভ জন্মদিন উপলক্ষে আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার আইলপাড়া এলাকার তরুণ সমাজের কন্ঠস্বর ও ব্যবসায়ী মোঃ মুরাদ হোসেন।

রাজনৈতিক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আজমেরী ওসমানকে মানবতার ফেরিওয়ালা উল্লেখ করে এক শুভেচ্ছা বার্তায় মুরাদ হোসেন বলেন, আগামী ও নতুন প্রজন্মের অহংকার আজমেরী ওসমান নারায়ণগঞ্জের গরীব দুঃখী মানুষের আশার আলো।

তিনি যোগ্য পিতার যোগ্য সন্তান হিসেবে মানবিক গুণাবলী দিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। তার জন্য আল্লাহর রহমত ও মানুষের কাছে দোয়া চাই। সেই সাথে আগামী দিনগুলো সুন্দর ও সফলতায় ভরপুর হয়ে উঠবেন এবং তার সর্বাঙ্গীণ মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন তরুণ প্রজন্মের মোঃ মুরাদ হোসেন।

মুরাদ হোসেন বলেন জনাব আজমেরী ওসমানের মতো হতে পারবোনা কিন্তু তার মহানুভবতায় এবং দিকনির্দেশনায় সামাজিক উন্নয়নে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।এই জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। অতীতের মতো জীবনের আগামী দিনগুলোতেও নারায়ণগঞ্জবাসী ও গরীব দুঃখী মানুষের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :