পাবনায় কোচিং সেন্টার চালু রেখে জরিমানা ‍গুনলেন শিক্ষক

0
46

সরকারি নির্দেশ অমান্য করে করোনা মহামারির মধ্যেও কোচিং সেন্টার খোলা রাখার দায়ে পাবনার বেড়ায় রবিউল ইসলাম নামে এক শিক্ষককে জরিমানা করা হয়েছে। রোববার (২৮ জুন) কাজীরহাট বাসস্ট্যান্ড সংলগ্ন রবিউল ইসলাম নামের ওই শিক্ষকের কোচিং সেন্টারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় বেশকিছু কোচিং সেন্টার পরিচালকরা পালিয়ে যান।

বেড়া উপজেলা প্রশাসন সূত্র জানায়, রোববার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আনাম সিদ্দিকী উপজেলার কাজীরহাট এলাকায় অভিযান চালান। এ সময় শিক্ষক রবিউলকে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে ছয় হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন ভাম্যমাণ আদালত।
এছাড়া কাশিনাথপুরের কয়েকটি শিক্ষকের কোচিং সেন্টার ও প্রাইভেট পড়ানো কক্ষে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। তবে উপস্থিতি টের পেয়ে অনেক শিক্ষক ও শিক্ষার্থীরা সটকে পড়েন।

উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী জানান, সরকারি আদেশ না মেনে শিক্ষার্থীদের কোচিং করানোর অপরাধে শিক্ষক রবিউলকে জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধ নিয়ন্ত্রণ নির্মূল ও প্রতিরোধ আইনে তাকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে। নীতিমালা লঙ্ঘন করে প্রাইভেট-কোচিং পরিচালনাকারীদের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

আপনার মতামত লিখুন :