সিদ্ধিরগঞ্জে ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগে গ্রেফতার ১

0
61

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবলকে মারধরের অভিযোগে রমজান (৪০) নামে এক বাস চালককে গ্রেফতার করেছে পুলিশ। ১ জুলাই বুধবার দুপুরে গ্রেফতারকৃত ঐ বাস চালককে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভুগী পুলিশ কর্মকর্তার দায়েরকৃত মামলায় আল আমিন ও ইমন নামে বাস চালকের আরো দুই সহযোগী পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে নরসিংদীগামী মেঘালয় পরিবহন (ঢাকা মেট্রো-ভ ১১-৭১১৬) নামে একটি বাস নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় রাস্তার মাঝখানে থামিয়ে যাত্রী উঠানামা করছিল। এসময় সড়কে যানজটের সৃষ্টি হলে দায়িত্বরত ট্রাফিক পুলিশ চালককে বাসটি সরিয়ে নিতে বলে। এতে বাস চালক ক্ষিপ্ত হয়ে বাসের অপর দুই সহযোগী সহ ঐ পুলিশ কর্মকর্তাকে মারধর করে। এতে কাঠের লাঠির আঘাতে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। পরে সহযোগী ট্রাফিক পুলিশ এবং আশেপাশের লোকজন বাস চালককে আটক করে। বাকী দুই সহযোগী বাস চালিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, উক্ত ঘটনায় প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটন এবং পলাতকদের গ্রেফতারের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে গ্রেফতারকৃত রমজানকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভুগী পুলিশ কনস্টেবলের দায়েরকৃত মামলায় অপর দুই আসামী পলাতক রয়েছে। ##

আপনার মতামত লিখুন :