করোনা নেগেটিভ আসার পরদিনই খুলনা জেলা বিএনপি নেতা গ্রেফতার

0
40

খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে রূপসা উপজেলার আইজগাতি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

খুলনা জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বাবু। বুধবার (১ জুলাই) তার করোনার ফলোআপ রিপোর্টে নেগেটিভ এসেছে। বাবু পরিবারের অন্য সবার থেকে আলাদা হয়ে পৃথক রুমে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে ছিলেন। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ১৪ দিন পর তার আরও একটি টেস্ট করা লাগবে। এ অবস্থায় তাকে গ্রেফতার করাটা অমানবিক। অবিলম্বে বাবুর মুক্তি দাবি করেন এই বিএনপি নেতা।

রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, নাশকতাসহ তিনটি মামলায় ওয়ারেন্ট থাকায় বাবুকে গ্রেফতার করা হয়েছে।

হোম আইসোলেশন থেকে বাবুকে গ্রেফতার করার বিষয়ে ওসি বলেন, ওয়ারেন্ট আছে তাই গ্রেফতার করেছি। এটা তার শারীরিক বিষয়। এটা আমাদের দেখার বিষয় নয়। আমরা আদালতের নির্দেশ পালন করেছি।কত সালের নাশকতা মামলা জানতে চাইলে ওসি মোল্লা জাকির হোসেন বলেন, যতদূর মনে আছে ২০১৬/১৭ সালের মামলা হবে।

আপনার মতামত লিখুন :