গাজীপুরে জাতীয় সাংবাদিক সংস্থার মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
62

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে গাজীপুর জেলা, মহানগর ও উপজেলা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১০টায় গাজীপুরস্থ ছয়দানা হারিকেন নামক স্থানে অবস্থিত মহানগর কমিটির কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা কমিটির সভাপতি মুসা খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য জনাব মোঃ শাজাহান মোল্লা, সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য জনাব মোঃ আলমগীর গনি, সাবেক মহাসচিব ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব মোঃ আবুল বাসার মজুমদার, সভাপতির একান্ত সচিব ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য মুহাম্মদ কামরুল ইসলাম, ঢাকা বিভাগের সহ সভাপতি জনাব মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা কমিটির সদস্য সচিব মোঃ শাহীন আহমেদ, গাজীপুর মহানগর কমিটির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, সদস্য সচিব মোঃ মনির হোসেন মানিক, গাজীপুরের কালীগঞ্জ উপজেলা কমিটির আহবায়ক জ্যাকশন মাইকেল রোজারিও ও সদস্য সচিব এস এম আক্তারুজ্জামানসহ প্রমুখ।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতির মোকাবেলা করে জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা তাদের দায়িত্ব পালন করছেন। সারা দেশে সাংবদিকরা নির্যাতনের শিকার হচ্ছেন, মামলা খাচ্ছেন, হয়রানির শিকার হচ্ছেন। এ থেকে পরিত্রাণ পেতে সাংবাদিকদের ঐক্যবদ্ধের বিকল্প নেই।
এর আগে জেলা, মহানগর ও কালীগঞ্জ উপজেলা কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আপনার মতামত লিখুন :