পুলিশ সোর্স ও চিহ্নিত মাদক বিক্রেতা নফেল ও কাউসার গ্রেফতার

0
59
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন তল্লা রেললাইন এলাকায় সাড়াশী অভিযান চালিয়ে পুলিশের সোর্সসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ প্রাইমারী স্কুল সংলগ্ন জজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল রহমানের ছেলে পুলিশের সোর্স ও চিহ্নিত মাদক ব্যবসায়ী নফেল (৪৫), ও খাপুর সরদার বাড়ি বউবাজার এলাকার সামছুল আলমের ছেলে কাউসার (২৫)।
ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের এলাকায় অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক কারবারি ও পুলিশের সোর্স নফেলের বিরুদ্ধে পুলিশের সোর্স পরিচয়ে জনগণের সাথে প্রতারণা ও ভয়ভীতি প্রদর্শন পূর্বক চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে বলে থানা সূত্রে জানাযায়।
অন্যদিকে নফেল গ্রেফতার হওয়ায় এলাকাবাসী খুশি হলেও তারা শংকা প্রকাশ করেন। আবারো জামিনে মুক্ত হয়ে বীরদর্পে মাদক ব্যবসাসহ অপরাধ মুলক কর্মকান্ড চালিয়ে যাবে আর পুলিশ দিয়ে নিরিহ মানুষকে হয়রানি করবে। এবিষয়ে পুলিশের আরো কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান এলাকাবাসী।
আপনার মতামত লিখুন :