ময়মনসিংহে সড়কে প্রাণ গেল দুই ভাইসহ ৫ জনের

0
20

ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় পাচঁজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া তেপান্তর শুটিং স্পটের সামনে একটি কাভার্ডভ্যান ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় দুই ভাই নিহত হন। আহত হন তাদের বাবা, মা ও চাচা।

ভালুকায় নিহতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কলবান্দা গ্রামের মুঞ্জুর মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০)। এ ঘনটায় গুরুতর আহত হয়েছেন মুঞ্জুর মোর্শেদ, তার স্ত্রী ও তার ভাই।অপরদিকে রোববার (৫ জুলাই) রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল মেরেঙ্গা চকমতি এলাকায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন।

নান্দাইলে নিহতরা হলেন- উপজেলার সিংরাইল ইউনিয়নের ফাইজুল মিয়ার ছেলে অটোরিকশা চালক হানিফ মিয়া (২২), যাত্রী কেন্দুয়া উপজেলার রমজান আলীর ছেলে নয়ন মিয়া ও রেনু মিয়ার ছেলে আরিফ মিয়া (২৫)।

নান্দাইল হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানান, অটোরিকশার চালক হানিফ মিয়া রোববার রাতে কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে নান্দাইল আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়েমুচড়ে যায়। এতে চালক হানিফ মিয়া ও যাত্রী আরিফ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী নয়ন মিয়া। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তারও মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :