করোনাকে জয়ের পরেও বাঁচানো গেল না স্বাস্থ্য পরিচালকের মাকে

0
73

চট্টগ্রামে করোনাক্রান্ত মায়ের কিডনি ডায়ালাইসিস করতে না পেরে রীতিমতো যুদ্ধ করে ঢাকা থেকে বয়স্ক মাকে করোনামুক্ত করিয়ে চট্টগ্রামে ফিরেছিলেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক স্বাস্থ্য ডা. হাসান শাহরিয়ার কবীর। তবে সর্বোচ্চটা দিয়েও সেই মাকে ধরে রাখতে পারলেন না চট্টগ্রামে করোনাযুদ্ধের এ ফ্রন্টলাইনার।

সোমবার (৬ জুলাই) দিবাগত মধ্যরাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ডা. হাসান শাহরিয়ার কবীরের মা রাজিয়া কবীর (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

এর আগে তিনি করোনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি নিয়মিত কিডনি ডায়ালাইসিস করাতে রাজধানীর আনোয়ার খান মডেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে দীর্ঘদিনের চিকিৎসা শেষে করোনামুক্ত হয়ে ছেলে ডা. হাসান শাহরিয়ার কবীরের সঙ্গে চট্টগ্রাম শহরের মির্জার পোল সংলগ্ন বাসায় ফিরেছিলেন।পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বাদ জোহর নগরীর মিসকিন শাহ (রহ.) মাজার প্রাঙ্গণে জানাজা শেষে মরহুমাকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবীর তার প্রয়াত মায়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

আপনার মতামত লিখুন :