প্রশংসায় ভরপুর ঢাকা অ্যাটাক এর চলচ্চিত্র নির্মাতা দীপঙ্কর দীপন লাইভ প্রজন্ম আড্ডায়

0
193
আবীর হায়দার খান আকাশ এর উপস্থাপনায় বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন কতৃক আয়োজিত ফেসবুক লাইভ প্রজন্ম আড্ডা পর্ব-৩ এর অতিথি ছিলেন ঢাকা এ্যাটক এর চলচ্চিত্র নির্মাতা দীপঙ্কর দীপন ও মাসুদ রানা হিসেবে পরিচিত অভিনেতা ও মডেল এবিএম সুমন।
আবির হায়দার খান আকাশ এর প্রশ্নের উত্তরে চলচিত্র নির্মাতা দীপঙ্কর দীপন ঢাকা অ্যাটাক চলচিত্রের নানান দিক উল্লেখ করে বলেন- ঢাকা অ্যাটাক চলচিত্রে কাজ করা অধিকাংশ লোকজন ছিল নতুন যাদের কোন পূর্ব অভিজ্ঞতা ছিল না।তবে সকলে নিজের সর্বোচ্চ টুকু দিয়ে একটি দর্শক প্রিয় চলচিত্র উপহার দিতে আমরা পেরেছি।
মডেল ও অভিনেতা এবিএম সুমনের কাছে জানতে চাইলে তিনি বলেন ঢাকা অ্যাটাক এ কাজ করা আমার জন্য খুব সহজ মোটেও ছিলনা। খুব কষ্ট করতে হয়েছে কাজ করার সময় এবং পুর বিষয়টাই একটি লার্নিং প্রসেস এর ন্যায়। পুরোটাই একটি অ্যাসাইমেন্ট এর মতন ছিল আমার কাছে।
প্রজন্ম আড্ডায় ১৪ আগষ্ট নামক ওয়েব সিরিজ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আমি মনে করি এই ওয়েব সিরিজ টা সকলের দেখা উচিত এবং বিশেষ করে টিন অ্যাজার যারা আছে তাদের কেও দেখা উচিত।
সিনেমা জগৎতের বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চাইলে চলচ্চিত্র নির্মাতা দীপঙ্কর দীপন বলেন আমাদের আগামী ২ বছর অত্যন্ত ১০ টি হিট চলচ্চিত্র দর্শকদের উপহার দিতে হবে শুধু হিট হলেই হবে না তা রুচিশীল হওয়াটা সবার আগে প্রাধান্য দিতে হবে।একই কন্ঠে কন্ঠ মিলিয়ে এবিএমন সুমন বলেন আমাদের শুটিং ভিলেজ গড়ে তুলতে হবে।এখন আর এফডিসি দিয়ে হচ্ছে না।সেই সাথে এফডিসির সার্বিক পরিবেশেরও পরিবর্তন করাটা সবচেয়ে বেশি জরুরী হয়ে পড়েছে।
করোনাকালিন সময় কাটানোর প্রসঙ্গ উঠতে চলচ্চিত্র নির্মাতা দিপঙ্কর দীপন বলেন, আনার সময় মোটামুটি ব্যস্ততার মধ্যেই অতিবাহিত হচ্ছে ব্যাকেন্ড নামক একটি ইউটিউব চ্যানেল খুলেছি এবং একটি প্রতিষ্ঠানও আছে দুইয়েরই উন্নয়ন করার চেষ্টা চালাচ্ছি। মেথড অ্যাকটিং এর উপর একটি বই লিখছি কিছু দিনের মধ্যেই তা শেষ করে দিব বলে আশা করি। মোটামুটি সময় ভালোই কাটছে।
আপনার মতামত লিখুন :