মনোরম পরিবেশে রোটারি ক্লাব অব ফতুল্লার সাপ্তাহিক সভা ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

0
90
আর্ত-মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে মানবিক গুণাবলী নিয়ে রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ এর নিয়মিত সাপ্তাহিক সভা ও ২০২০-২০২১ সালের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার ১০ জুলাই রাতে।
নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে মেলাফুড জোনে মনোরম পরিবেশে সাপ্তাহিক সভা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জুম প্লাটফর্মে বক্তব্য রাখেন ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুক (ডিজিই)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডিজিএন ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব ও রোটারিয়ান এম তাজিমুল ইসলাম।
অনুষ্ঠানে নারায়ণগঞ্জ এর বিদায়ী প্রেসিডেন্ট আসাদুজ্জামান আসাদ নবনির্বাচিত প্রেসিডেন্ট শহিদুল আলম বাপ্পীকে প্রেসিডেন্সি ব্যাজ পরিয়ে দিয়ে দায়িত্ব হস্তান্তর করলে শহীদুল আলম বাপ্পীর সভাপতিত্বে আনন্দ বিনোদনে সৃজনশীলতায় ভরপুর হয়ে উঠে নিয়মিত সাপ্তাহিক সভা ও অভিষেক অনুষ্ঠানটি।
সভার সকল উপস্থিত অতিথি, শুভাকাঙ্ক্ষী এবং রোটারিয়ানদের আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে বিদায়ী প্রেসিডেন্ট আসাদুজ্জামান আসাদ আগামীর প্রত্যয়ে বর্তমান প্রেসিডেন্ট শহিদুল আলম বাপ্পীকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
সভায় সকল রোটারিয়ান বন্ধুদের টিশার্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয় এবং বিগত বছরের বিভিন্ন প্রজেক্টে সফলতা অর্জন করায় প্রজেক্ট চেয়ারম্যানদের সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
সমাপনী বক্তব্যে শহিদুল আলম বাপ্পী প্রথম সভায়ই আলোকিত মানুষ গড়তে শিক্ষা সহায়তায় এক ছাত্রীকে স্কলারশীপ ঘোষণা করে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন এবং বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে সচেতন ও সুস্থ থাকার আহ্বান জানিয়ে তার সভার কার্যক্রম শেষ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিপি কবীর হোসেন পারভেজ, পিপি আবদুস সাত্তার চৌধুরী, পিপি আবদুল মোতালেব, প্রেসিডেন্ট ইলেক্ট খন্দকার সাইফুল ইসলাম রুবেল, ক্লাব সেক্রেটারি হাজী মোঃ কামরুজ্জামান, রোটারিয়ান হাজী মোঃ আব্দুল কাদির, হাজী মনির হোসেন, এম এ মান্নান ভূঁইয়া, মজিবুর রহমান, মোঃ মঈনুল হক, আব্দুস সালাম ব্যাপারী ও নারায়ণগঞ্জের বিভিন্ন ক্লাবের রোটারিয়ান মনিসহ পাস প্রেসিডেন্ট ও বর্তমান প্রেসিডেন্টগণ উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন :