করোনা টেস্টের রিপোর্ট পেলেন জয়া-ঐশ্বরিয়া-আরাধ্য

0
51

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বিগ বি। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। তবে শুধু অমিতাভই নন, তার ছেলে অভিষেক বচ্চনও আক্রান্ত হয়েছেন করোনায়। এবার রিপোর্ট এসেছে জয়া বচ্চন, ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যর। তবে তাদের টেস্টের রিপোর্ট নেগেটিভ বলে জানা গেছে। বিগ বি’র করোনা আক্রান্তের বিষয়টি জানা যায় শনিবার। পরে বলিউডভিত্তিক জনপ্রিয় পত্রিকা ফিল্মফেয়ার ১২ জুলাই রাত সাড়ে ১২টায় এক টুইট বার্তায় জানায়, অমিতাভপুত্র অভিষেকও করোনায় আক্রান্ত।

এর খানিক পর এক টুইট বার্তায় অভিনেতা অভিষেক বচ্চন জানান, ‘কিছু সময়ের ব্যবধানে আমার বাবা ও আমার করোনা টেস্ট পজিটিভ এসেছে। আমরা করোনায় আক্রান্ত। আমাদের পরিবারের সব সদস্য ও কাজের লোকদেরও টেস্ট করা হচ্ছে। দয়া করে কেউ দুশ্চিন্তা না ছড়িয়ে প্রার্থনা করুন।’

বচ্চন পরিবারের দুজন করোনায় আক্রান্ত হওয়ার পর বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়। তবে জানা গেছে, জয়া বচ্চন, ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যার টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদিন নিজেই ট্যুইট করে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিষেক। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যদের কথা এখনও জানা যায়নি। তবে তাঁদের সংস্পর্শে আসা প্রত্যেকেরই টেস্ট করা হচ্ছে।

বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ ও অভিষেক বচ্চন। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অমিতাভের কোনো উপসর্গ নেই অর্থাৎ তিনি উপসর্গবিহীন করোনায় আক্রান্ত। তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। অন্যান্য অসুস্থতা থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী।

আপনার মতামত লিখুন :