বন্দর ফরাজীকান্দায় ৩য় শীতলক্ষ্যা সেতুর নিচ দিয়ে ট্যানেল করতে স্থানীয় জনগণের মানববন্ধন

0
153
বন্দর উপজেলার (সৈয়দপুর-মদনগঞ্জ) ৩য় শীতলক্ষ্যা সেতু তৈরী হলে ফরাজীকান্দা-কলাগাছিয়া সড়কটি বন্ধ হয়ে যাবে। তাই এ রাস্তাটি বাঁচানোর জন্য সেতুর নিচ দিয়ে ট্যানেল তৈরি করে দিতে বৃষ্টি উপেক্ষা করে, শত শত জনগণ বৃষ্টিতে ভিজে এ মানববন্ধন করেন।
১৪ জুলাই মঙ্গলবার সকাল ৯ টায় ফরাজীকান্দা নতুন বাজার সংলগ্ন ৩য় শীতলক্ষ্যা সেতুর নীচ দিয়ে প্রায়
২ শত বৎসরের ঐতিহ্যবাহী বন্দর-কলাগাছিয়ার চলাচলের রাস্তাটি, ৩য় শীতলক্ষ্যা সেতু ফরাজীকান্দা এলাকার বর্তমান সড়ক বহাল রাখার দাবীতে মানববন্ধন করে ফরাজীকান্দা- কলাগাছিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগন।
মানববন্ধনে বক্তারা বলেন, এ রাস্তাটি চালু রেখে অর্থাৎ একটি ট্যানেল সড়ক করে দেওয়ার জোর দাবি জানাচ্ছি। সরকার চাইলে খুবই অল্প খরচে একটি ট্যানেল সড়ক তৈরি করে দিতে পারেন, ফরাজীকান্দা থেকে কলাগাছিয়া মোহনপুর পর্যন্ত প্রায় বিশটির মতো গ্রাম রয়েছে, এ বিশ টি গ্রামে প্রায় ১০ লক্ষ লোকের যাতায়াত করতে হয় এ রাস্তাটি দিয়ে, যদি এ রাস্তাটি বন্ধ হয়ে যায় তবে ছোট ছোট ব্যবসা গুলোও বন্ধ হয়ে যাবে।
তারা আরো বলেন : স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে আমাদের দাবী আপনারা উপর মহলকে জানান তাদের সাথে যোগাযোগ করে এ সেতুর নিচ দিয়ে একটি ট্যানেল তৈরীর ব্যবস্থা করেন। এ মানববন্ধনে আংশ নেন খালিদ বিন আনিছ, শাহাদুল্লাহ মুকুল, কাজী সাঈদ, রনক, সোহেল প্রমুখ।
পরে তারা উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকারের কাছে স্বারক লিপি পেশ করেন।
আপনার মতামত লিখুন :