হাজীগঞ্জের আলী হোসেন চলে গেলেন না ফেরার দেশে

0
135
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজিগঞ্জ এলাকার আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী হোসেন গত ১২ জুলাই দুপুরে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তার ৪ সন্তান, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
স্থানীয় হাজিগঞ্জ নবু মিস্ত্রী জামে মসজিদে আলী হোসেনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় এলাকাবাসী সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। নামাজে জানাজা শেষে পাঠানটুলি পৌর কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।
মোঃ আলী হোসেন এর মৃত্যুতে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকার গুণীজনরা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।
এদিকে মোঃ আলী হোসেনের বড় ছেলে সানজিল হোসেন বাবার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছে আর প্রিয় বাবাকে নিয়ে না বলা কিছু কথা ফেসবুকে শেয়ার করেছেন। হৃদয় নিংড়ানো ভালবাসায় বাবাকে হারানোর বেদনায় নীল হয়ে গেছে। অনেকেই সানজিলের লেখা পড়ে কেঁদেছে এবং মরহুম পিতার জন্য আন্তরিকভাবে শোক প্রকাশ করে মাগফিরাত কামনা করেছেন।সানজিল তার প্রিয় অভিভাবক ও বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। আল্লাহ অবশ্যই মরহুম আলী হোসেনকে জান্নাতবাসী করবেন। আমীন।
আপনার মতামত লিখুন :