সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা

0
37

আলোচিত প্রতারক রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে র‌্যাব। সাতক্ষীরার দেবহাটা থানায় সাহেদ করিমসহ তিনজনকে আসামি করে বুধবার রাতে মামলাটি দায়ের করেন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।

মামলার আসামিরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল (বর্তমান ঠিকানা ঢাকার বনানী) এলাকার মৃত সিরাজুল করিমের ছেলে মো. সাহেদ (৪৫), বাচ্ছু মাঝি ঠিকানা অজ্ঞাত ও আরেক সহযোগী অজ্ঞাত।

র‌্যাব-৬ খুলনার আওতাধীন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের এএসপি বজলুর রশীদ বলেন, রিজেন্ট হাসপাতালের পরিচালক প্রতারক সাহেদকে দেবহাটা থানার শাখরা কোমরপুর এলাকা থেকে বুধবার ভোর ৫টার দিকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। সাহেদ একটি নৌকায় ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। এ ঘটনায় দেবহাটা থানায় সাহেদসহ নৌকার মাঝি ও অজ্ঞাতনামা একজনকে আসামি করে মামলা দেয়া হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারা ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি(এ) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নং ৫।

আপনার মতামত লিখুন :