সাহেদের গোপন কার্যালয়ে জাল টাকা : প্রতিবেদন ৭ সেপ্টেম্বর

0
42

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের গোপন কার্যালয় থেকে জাল টাকা উদ্ধারের ঘটনায় মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম মামলার এজহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র থেকে এ তথ্য জানা যায়। আদালতের সূত্র মতে, বৃহস্পতিবার মামলার এজহারটি উত্তরা পশ্চিম থানা থেকে আদালতে পাঠানো হয়। বিচারক মামলার এজহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ৭ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

এর আগে বুধবার (১৫ জুলাই) উত্তরা পশ্চিম থানায় র‌্যাব-১ কর্মকর্তা মজিবুর রহমান বাদি হয়ে মামলাটি করেন। মামলায় প্রধান আসামি করা হয়ে সাহেদকে। এছাড়া রিজেন্টের এমডি মাসুদ পারভেজকে দুই নম্বর এবং অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

১৫ জুলাই সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। ওইদিনই রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের সাহেদের একটি ফ্লাটে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে জাল টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ জুলাই) জাল-জালিয়াতির দায়ে করা মামলায় গ্রেফতার রিজেন্টের চেয়ারম্যান সাহেদ এবং মাসুদ পারভেজকে ১০ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। আর সাহেদের প্রধান সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর দ্বিতীয় দফায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আপনার মতামত লিখুন :