ভিডিও প্রকাশ করে আলোচনায় সুশান্তের শেষ ছবির নায়িকা

0
53

বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে পুলিশ একের পর এক মানুষের বয়ান রেকর্ড করে চলেছে। সম্প্রতি পুলিশের কাছে বয়ান দিয়েছেন সুশান্তের ‘দিল বেচারা’ সিনেমার অভিনেত্রী সঞ্জনা সাংঘি। এখর ছবির প্রচারের ব্যস্ত সময় পার করছেন তিনি।

এবার ‘দিল বেচারা’ সিনেমার শুটিং সেটের বাইরের একটি ভিডিও প্রকাশ করেছেন সঞ্জনা। এই ভিডিওতে খুব হাসি খুশি দেখাচ্ছে তাদের। দেখা যাচ্ছে একসঙ্গে নেচে চলেছেন তারা। এখন আলোচনায় সেই ভিডিও।

সম্প্রতি প্রকাশ হয়েছে ‘দিল বেচারা’ ‍সিনেমার ট্রেলার। সেখানেও অন্যরকম এক সুশান্তের দেখা মিলেছে। ট্রেলারের পর মুক্তি পায় দিল বেচারার গান। সেখানেও এক্কেবারে অন্যরকম সুশান্ত সিং রাজপুতের দেখা মেলে।

২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। পরিচালক মুকেশ ছাবরার এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সঞ্জনার। তবে নিজের প্রথম ছবি মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা।

দিল বেচারায় সুশান্তের সহকর্মী সঞ্জনা সাঙ্ঘিকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সুশান্তের মৃত্যুর পর সঞ্জনাকে জিজ্ঞাসাবাদের পরদিনই ওই অভিনেত্রী মুম্বই ছেড়ে দিল্লিতে পাড়ি দেন।

আপনার মতামত লিখুন :