একুশ বছরে পদার্পণ উপলক্ষে মানব কল্যাণ পরিষদের বৈঠক অনুষ্ঠিত

0
73
আর্ত-মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে মানবিক গুণাবলী দিয়ে শত বাঁধা অপেক্ষা করে মানব কল্যাণ পরিষদ এগিয়ে চলেছে দূরন্ত অভিযানে। আগামী ২১ জুলাই স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী।
২০ বছর পেরিয়ে ২১ বছরে পদার্পণ উপলক্ষে ১৭ জুলাই বিকেলে পাঠানটুলিতে সংগঠনের নির্বাহী পরিষদের পরামর্শ সভা (বৈঠক) অনুষ্ঠিত হয়েছে। মানব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বৈঠকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ভাইস-চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, মহাসচিব গোলজার হোসেন ভূঁইয়া, অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম ও সাংগঠনিক সচিব মোহাম্মদ আনিস প্রমুখ।
সভায় সংগঠনের সকল সদস্য কে তথ্য আপডেট এর জন্য নির্ধারিত ফরম পূরণ করে জমা দিতে বলা হয় এবং নির্ধারিত সময়ের মধ্যে তথ্য আপডেট ফরম পূরণ করে জমা না দিলে তার সদস্য পদ স্থগিত হয়ে যাবে।যারা নতুন সদস্যপদের জন্য আবেদন করবেন তাদের যাচাই-বাছাই করে সদস্য পদ দেওয়া হবে বলে বৈঠকে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও ২১ জুলাই প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে জনসচেতনতামূলক কর্মকান্ডে যুব সমাজের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করেন কর্মকর্তারা। এছাড়াও সাংগঠনিক অবকাঠামো নিয়ে আলোচনা করা হয়। পরিশেষে সকল সক্রিয় সদস্য ও কর্মীদের জরুরী সেবার আওতায় আনার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
আপনার মতামত লিখুন :