শাহীন সুমনের তিন সিনেমার নায়িকা কলকাতার রূপসা

0
52

ঢালিউডে যে ক’জন প্রভাবশালী পরিচালক রয়েছেন তাদের মধ্যে অন্যতম একজন শাহীন সুমন। নির্মাণশৈলীই তার পরিচয় বহন করে। ২০০২ সালে ‘গডফাদার’ সিনেমা দিয়ে যাত্রা করেন এই ড্যাশিং ডিরেক্টর।

এরপর যখনই সিনেমা নিয়ে হাজির হয়েছেন দর্শক তা লুফে নিয়েছেন। এজন্য তাকে বলা হয় ঢালিউডের লাকি নির্মাতা। ইন্ডাস্ট্রির ভাঙা গড়ার মধ্যেও ব্যবসা সফল সিনেমা উপহার দিতে জানেন এই নির্মাতা। বর্তমানে অপেক্ষায় আছে তার ‘বিদ্রোহী’ নামের একটি সিনেমা। যা মূলত করোনার জন্যই আটকে আছে।

এদিকে নতুন করে আবারও ছবি নির্মাণে নামছেন শাহীন সুমন। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে তিনি পরিচালনা করতে যাচ্ছেন তিনটি সিনেমা। সেগুলো হলো ‘ইস্টিশনের মিষ্টি মেয়ে’, ‘পাহাড়ি ফুল’ এবং ‘গ্যাংস্টার’।

ভিন্ন ভিন্ন আমেজের গল্পের এই তিন ছবিতেই নায়িকা হিসেবে দেখা যাবে কলকাতার মিষ্টি মেয়ে রূপসা মুখার্জিকে। জাগো নিউজকে এই নিশ্চিত করেছেন শাহীন সুমন। তিনি বলেন, ‘রূপসা কলকাতায় এ প্রজন্মের আলোচিত একজন অভিনেত্রী। টিভি দিয়ে যাত্রা করলে সে সিনেমাতে ভালো করছে। বনির সঙ্গে তার ‘কে তুমি নন্দিনী’ ছবিটি ভালো দর্শক পেয়েছে। আশা করছি বাংলাদেশের সিনেমাতেও সফল হবে রূপসা।’

ছবি তিনটির ব্যাপারে নিশ্চিত করেছেন রূপসাও৷ তিনি শনিবার দিবাগত রাতে বলেন, ‘এর আগে যৌথ প্রযোজনার একটি ছবিতে কাজ করলেও এককভাবে বাংলাদেশের ছবিতে কাজ করা হয়নি। আমি খুবই আনন্দিত যে একজন হিট এবং সফল নির্মাতার পরিচালনা দিয়ে ঢালিউডে কাজ শুরু করতে যাচ্ছি। ছবিগুলোর গল্প পছন্দ হয়েছে আমার। আশা করছি দারুণ অভিজ্ঞতা হবে ঢাকায়।’

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার সেলিম খান জানান, ঈদুল আজহার পর ছবিগুলোর কাজ শুরু হবে। প্রথমে নির্মাণ হবে ‘গ্যাংস্টার’। এখানে রূপসার বিপরীতে অভিনয় করবেন শান্ত খান। তবে অন্য দুটি ছবিতে রূপসার নায়ক হিসেবে কারা থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

আপনার মতামত লিখুন :