এমপি সেলিম ওসমানের প্রতি খান মাসুদের কৃতজ্ঞতা প্রকাশ

0
56
নারায়ণগঞ্জ ৫-আসনের দানবির সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমানের প্রতি যুবলীগ নেতা খান মাসুদের কৃতজ্ঞতা প্রকাশ। নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে রোববার (১৯ জুলাই) বন্দর র্যালি আবাসিক এলাকা সংলগ্ন কাঠপট্টি এলাকায় ১হাজার অসহায় পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
খাবার বিতরণ পূর্বে বক্তব্য প্রদানকালে এমপির নানা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সেলিম ওসমানের ভূয়সী প্রশংসা করে খান মাসুদ বলেন, এমপি সেলিম ওসমান ভাই তাঁর শরীর এতো অসুস্থ থাকার পরও তিনি এই মহামারি করোনাকালীন সময় নারায়ণগঞ্জবাসীর কল্যানে ব্যাপক কাজ করে যাচ্ছেন। বিশেষ করে এমপি সাহেব আমাদের বন্দরবাসীর জন্য খুব চিন্তিত। কারন আমরা বন্দরের মানুষ অনেকেই মুখে মাস্ক না পরে রাস্তায় চলাফেরা করে।
বর্তমানে করোনাভাইরাস বাতাসের মাধ্যমে নাক ও মুখ দিয়ে মানুষের দেহের ভিতর প্রবেশ করে। তাই মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান ভাই সকলের প্রতি অনুরোধ করেছেন কেউ যেন মুখে মাস্ক না পরে রাস্তায় চলাফেরা না করে। বিশেষ করে এমপি সাহেব আমাকে দায়িত্ব দিয়ে ছিলেন আমি যেন মুখে মাস্ক ছাড়া কাউকে যেন নদী পার হতে না দেই। আমি আমার ক্ষুদ্র সামর্থ্য অনুযায়ী ফ্রি মাস্ক বিতরণ করে চেষ্টা করেছি এমপি সাহেবের কথা রাখতে। সে আমার কাজে খুশি হয়ে কেয়েকটি অনুষ্ঠানে তাঁর বক্তব্যে আমার প্রশংসা করেছেন সেজন্য আমি গর্বিত । এমপি সাহেবের প্রশংসা আমার কাজের গতি আরও বেড়ে যাবে। তাই এমপি সেলিম ওসমান ভাইয়ের প্রতি বন্দরবাসীর পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এসময় উপস্থিত ছিলেন, ডালিম হাসান, মিলন আহমেদ, আকিব হাসান রাজু, মোঃ শাওন,অপু,শান্ত প্রমুখ।
আপনার মতামত লিখুন :