তানভীর তারেকের সঙ্গে জীবনের গল্প শোনাবেন মিথিলা

0
50

করোনাভাইরাসের প্রভাবে বৈশ্বিক সংকট চলছে। এই সময়ে অনলাইন হয়ে উঠেছে যোগাযোগের সবচেয়ে মজবুত মাধ্যম। অনলাইনে চলছে অফিস-আদালত, শিক্ষা, বিনোদন, রাজনীতি, একের সঙ্গে অন্যের যোগাযোগ রক্ষা।

করোনাকালে সেলিব্রেটিরাও সোশাল মিডিয়ায় নানাভাবে ভক্ত-অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। সেই ধারাবাহিকতায় করোনা প্রাদুর্ভাবের একেবারে শুরু থেকে তানভীর তারেকের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামের একটি আড্ডা প্রচার হচ্ছে। এখানে শোবিজসহ সমাজের নানান স্তরের গুণী মানুষদের নিয়ে আড্ডা হয়।

জনপ্রিয় সাংবাদিক, গায়ক, উপস্থাপক তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় আজ ২২ জুলাই রাত ১০ টার আড্ডার অতিথি হিসেবে থাকবেন রাফিয়াত রশীদ মিথিলা। তিনি জানাবেন তার জীবনের জানা অজানা অনেক গল্প।

এ প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘আমি সবসময়ই বলি প্রতিটি মানুষের যাপিত জীবনের নানান বাঁকবদলের গল্প থেকে শেখার অনেক কিছুই আছে। এ কারণেই আমার এই সিরিজের ইন্টারভিউগুলোর মাধ্যমে খুব সাবলীলভাবে গুণী মানুষদের জীবনের টুকরো গল্পগুলো শোনাবার চেষ্টা করছি।

মিথিলা আমাদের এ দেশের গুণী একজন শিল্পী। অথচ তার ব্যক্তিজীবনের কিছু বিচ্ছিন্ন প্রেম-অপ্রেমের গল্প, কিংবা দেশের অন্যতম জনপ্রিয় তারকা তাহসানের সাথে প্রেম-বিয়ে অতঃপর বিচ্ছেদ বা ওপার বাংলার সবচেয়ে আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের খবর ছাড়া তার জীবনের অন্য কোনো বিষয়বস্তুকে আলোচনায় টানিনা আমরা। এসব আমাকে বিস্মিত করে; লজ্জাও দেয়।

একজন গণমাধ্যকর্মী হিসেবে মিথিলার অনেক সাফল্যই আমি উপলব্দি করি যা সমাজের মানুষ বিশেষ করে নারীর জন্য অনুপ্রেরণার। এ কারণেই আজ রাতে জীবনের নানান ছোট গল্প শুনতে চাইব মিথিলার কাছে। আশা করছি দর্শকদের জন্যও এটি দারুণ উপভোগ্য হবে।’

প্রসঙ্গত, এর আগে তানভীর তারেকের উপস্থাপনায় এই অনুষ্ঠানটির ৩৯টি পর্ব প্রচার হয়েছে। যেখানে দেশের একাধিক গুণী তারকার আড্ডাসহ জীবনের গল্প উঠে এসেছে।

আপনার মতামত লিখুন :