অর্জুন-সুজানের প্রেম ভেঙেছে হৃত্বিক ও জেসিয়ার সংসার

0
46

বেশ কিছু বিচ্ছেদ ঘিরে বলিউডে বিস্ময়ের ঘোর বহু দিন ধরে ছিল। এ রকমই একটি বিচ্ছেদ ছিল হৃত্বিক রোশন ও সুজান খানের। ২০১৪ সালে তাদের ১৪ বছরের দাম্পত্যের ইতি ঘটে। হৃত্বিক-সুজানের দাম্পত্য না টেকা নিয়ে বিভিন্ন মহলে জল্পনা-কল্পনা ডানা মেলে। তৈরি হয় বিভিন্ন প্রশ্নের। তবে সবচেয়ে বেশি আলোচিত প্রশ্ন বা কারণ হিসেবে ধরা হয় ভিন্ন ধর্মাবলম্বী হওয়ায় তাদের সম্পর্ক টেকেনি।

তবে বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যায়, ধর্মবিশ্বাস নয়। সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমনই নাকি ফাটলের কারণ ১৪ বছরের সংসারে। এই তৃতীয় জন হলেন অর্জুন রামপাল। হৃত্বিকের সঙ্গে বিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে সুজানের।

তবে ঘনিষ্ঠমহলের মত, অর্জুনের জন্যই বিয়ে ভেঙে যায় হৃত্বিক-সুজানের। বিচ্ছেদের পরে প্রকট হয় অর্জুন-সুজান ঘনিষ্ঠতা। আবার সুজানের সঙ্গে স্বামীর এই ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি অর্জুনের স্ত্রী মেহের জেসিয়া।

সুজানকে ঘিরে অর্জুন-মেহর বিবাদ নাকি লেগেই থাকত। তাদের তীব্র বাদানুবাদে অতিষ্ঠ প্রতিবেশীরা পুলিশে অভিযোগ জানাবেন বলে ঠিকও করেছিলেন একবার। তবে প্রতিবেশীরা অভিযোগ না জানালেও অর্জুনের পরকীয়ায় ক্ষুব্ধ ঘর ছাড়েন স্ত্রী মেহের জেসিয়া। পরে ২০১৮ সালে শেষ হয়ে যায় অর্জুন-মেহেরের দুই দশকের বেশি পুরোনো সম্পর্ক।

এদিকে সুজানের জন্য অর্জুন তার দুই দশকের সংসার ভেঙে দিলেও শেষ পর্যন্ত টেকেনি অর্জুন-সুজানের সম্পর্কও। সুজানের ১৪ বছরের এবং অর্জুনের দুই দশকের সংসার ভেঙে যাওয়ায় দুজনই সরে আসেন সম্পর্ক থেকে।

হৃত্বিকের সঙ্গে বিয়ে এবং অর্জুনের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পরে সুজান এখন একাই থাকেন। দুই ছেলে হৃহান ও হৃদানকে নিয়েই ব্যস্ত থাকেন।

অনেকের নামের সঙ্গে জড়িয়ে গুঞ্জন শোনা গেলেও হৃত্বিকও দ্বিতীয়বার কাউকে বিয়ে করেননি। দুই ছেলের জন্য বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন হৃত্বিক-সুজান। অনেকবার মিডিয়া পাড়ায় তাদের ভাঙা সম্পর্ক জোড়া লাগছে এমন খবর চাউর হলেও শেষ অবধি তা বাস্তবায়িত হয়নি।

এদিকে অর্জুন লিভ ইন করেন দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে। আইপিএল পার্টিতে তাদের আলাপ হয়। টুর্নামেন্টে গ্যাব্রিয়েলা চিয়ারলিডার ছিলেন। মেহের জেসিয়ার সঙ্গে বিচ্ছেদের আগেই অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরে সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন গ্যাব্রিয়েলা। ২০১৯-এ জন্ম নেয় তাদের সন্তান।

আপনার মতামত লিখুন :