অনতিবিলম্বে আসাদ নূরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : ছাত্র মজলিস

0
32
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন ২৪ জুলাই (শুক্রবার) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে কুখ্যাত নাস্তিক আসাদ নূর কর্তৃক মহান আল্লাহ তা’য়ালা ও প্রিয় রাসূল (সাঃ) এবং ইসলাম ধর্মকে নিয়ে জঘন্য কটুক্তি করার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।
নেতৃবৃন্দ বলেন, মহান আল্লাহ ও তাঁর রাসূল বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. এবং ইসলাম ধর্মকে নিয়ে কুখ্যাত নাস্তিক আসাদ নূর সম্প্রতি তার একটি ভিডিওতে জঘন্য ও ঘৃণ্য কটুক্তি করেছে৷ সে তার ভিডিওতে মহান আল্লাহর শানে চরম বেয়াদবি করে বলেছে আল্লাহ কিছু করতে পারে না, পবিত্র ধর্ম ইসলামকে করোনা ভাইরাসের চেয়েও ভয়ঙ্কর বলেছে এবং দেড়শো কোটি মুসলমানদের প্রাণের স্পন্দন হযরত মুহাম্মদ সা. এর নাম বেয়াদবির সাথে উচ্চারণ করে তাঁকে ডাকাত ও ভণ্ড নবি বলেছে৷ ইসলামের গুরুত্বপূর্ণ বিধান পবিত্র হজ্জকে নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করেছে এই কুলাঙ্গার।
নেতৃদ্বয় বলেন, যে আল্লাহ এবং আল্লাহর রাসুলের শানে বেয়াদবি ও কটুক্তি করে, সে মুরতাদ হয়ে যায়। মুরতাদের শাস্তি হলো, তাকে হত্যা করা। সেই হিসেবে উক্ত কুলাঙ্গারকে মৃত্যুদণ্ড দিতে হবে। আল্লাহর যমীনে মহান আল্লাহ ও তাঁর প্রিয় রাসূল এবং তাঁর একমাত্র মনোনীত ধর্ম ইসলামকে নিয়ে কেউ জঘন্য কটুক্তি করলে এই পৃথিবীতে তার বেঁচে থাকার অধিকার নেই।
নেতৃবৃন্দ আরও বলেন, অতীতেও বহুবার এই কুখ্যাত নাস্তিক আসাদ নূর মহান আল্লাহ ও প্রিয় রাসূল এবং ইসলাম ধর্মকে নিয়ে জঘন্য কটুক্তি করেছে। প্রশাসন তাকে গ্রেফতারও করেছিল। কিন্তু দুঃখজনকভাবে বলতে হয়, এই চরম বেয়াদব ও জঘন্য অপরাধীকে কোনোরকম শাস্তি না দিয়ে তাকে রাতের আঁধারে কারাগার থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। প্রশাসনের এমন আচরণ বাংলাদেশ ও বিশ্ব মুসলমানদের হতাশ করেছে।
নেতৃবৃন্দ, অনতিবিলম্বে আসাদ নূরকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির আওতায় আনার দাবি জানান। অন্যতায় অতীতের ন্যায় ছাত্র মজলিস তৌহিদী জনতাকে সাথে নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলবে।
দেশব্যাপী আন্দোলনের দাবানল জ্বলে ওঠবে। সুতরাং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে কুখ্যাত নাস্তিক আসাদ নূরকে গ্রেফতার করে অতিদ্রুত তাকে কঠোর শাস্তি দেওয়ার জন্য সরকার ও প্রশাসনের নিকট জোর দাবি জানান।
আপনার মতামত লিখুন :