চট্টগ্রামের লোহাগাড়ায় ৫৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

0
55

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় অভিযান চালিয়ে ৫৫ হাজার ইয়াবাসহ দুই গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (২৪ জুলাই) ভোরে মহাসড়কের লোহার দিঘির পাড় এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় একটি প্রাইভেট কার ও একটি মালবাহী মিনি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতার দুজন হলেন- জনি চক্রবর্তী (৩১) ও রাসেল (৩৬)। এর মধ্যে জনি চক্রবর্তীর বাড়ি রাঙ্গুনীয়া থানার পোমরা তালুকদার পাড়া এলাকায় এবং রাসেলের বাড়ি কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন কাপ্তান বাজার এলাকায়।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানা পুলিশ ৫৫ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে। একইসঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও মালবাহী মিনি ট্রাক জব্দ করা হয়েছে।

তিনি জানান, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহার দিঘির পাড় এলাকা থেকে চট্টমেট্রো গ ১২-৩৭৮৬ প্রাইভেট কার তল্লাশি করে পুলিশ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ গাড়ির ড্রাইভার জনি চক্রবর্তীই গাড়ির মালিক। তিনি কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন।

এছাড়াও একই স্থানে একটি মিনি ট্রাকে (ঢাকা মেট্রো- ন ১৪-৬৩২৯) তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং ড্রাইভার মো. রাসেলকে (৩৬) গ্রেফতার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা।

এ ঘটনায় লোহাগাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর ১০(গ),৩৮ ও ৪১ ধারায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :