রোটারি ক্লাব অব ফতুল্লার ২২৪তম সভা অনলাইন জুমে অনুষ্ঠিত

0
53
মানবতার সেবায় রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ ২৪ জুলাই রাতে ২২৪তম সভা করেছে অনলাইন জুমে।ক্লাব প্রেসিডেন্ট শহিদুল আলম বাপ্পীর সভাপতিত্বে সভার শুরুতেই পবিত্র কুরআন পাঠ করেন রোটারিয়ান হাজী আব্দুল কাদির।
আইপিপি আসাদুজ্জামান আসাদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে ক্লাবের অগ্রগতি ও বিভিন্ন প্রজেক্ট বাস্তবায়নে পরামর্শ মুলক আলোচনা করেন রোটারিয়ান আব্দূস সাত্তার চৌধুরী, মোঃ আব্দূল মোতালেব, খন্দকার সাইফুল ইসলাম রুবেল, এম এ মান্নান ভূঁইয়া, এ এফ এম কবীর, মজিবুর রহমান ও আবদুস সালাম বেপারী।
সভায় আব্দুল বাছেদ রোটারিয়ান হয়ে সামাজিক উন্নয়নে কাজ করার প্রত্যয়ে অতিথি হিসেবে জুম মিটিংয়ে অংশগ্রহণ করেন রোটারী ক্লাব অব ফতুল্লার প্রতি একাত্মতা প্রকাশ করেন।
প্রাণবন্ত জুমে অনুষ্ঠিত সভায় ট্রি প্লান্টেশন প্রজেক্ট চেয়ারম্যান করা হয় রোটারিয়ান আব্দূস সালাম বেপারীকে। সহযোগি সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয় রোটারিয়ান মজিবুর রহমান ও এ এফ এম কবীর কে।
এছাড়াও স্কলারশিপ প্রজেক্ট চেয়ারম্যান করা হয়েছে রোটারিয়ান এম এ মোতালেব কে। সহযোগি সদস্য হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে রোটারিয়ান হাজী আব্দুল কাদির ও খন্দকার সাইফুল ইসলাম রুবেল কে।
সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে আগামীর প্রত্যয়ে মানবিক গুণাবলী দিয়ে মানুষের সেবায় সকল রোটারিয়ান কে কাজ করার আহ্বান জানান প্রেসিডেন্ট শহিদুল আলম বাপ্পী।
আপনার মতামত লিখুন :