মাঠে জিতলেন শিরোপা, বাড়িতে হারালেন গাড়ি

0
62

বুধবার রাতে চেলসির বিপক্ষে ৫-৩ গোলের এক রোমাঞ্চকর জয়ে শিরোপা উল্লাস করেছে লিভারপুল। লিগের ৩১ রাউন্ড শেষেই নিশ্চিত হয়েছে লিভারপুলের শিরোপা। তবে তাদের কাছে সেটি তুলে দেয়া হয়েছে ৩৭তম ম্যাচের পর। প্রায় ত্রিশ বছর পর লিগ জেতার আনন্দে মাতোয়ারা হন লিভারপুলের খেলোয়াড়রা।

কিন্তু মাঠে যখন শিরোপা উল্লাসে মত্ত লিভারপুল মিডফিল্ডার ফাবিনহো, তখন বড়সড় এক চুরির ঘটনা ঘটে যায় তার ফর্মবির বাড়িতে। চুরি হয়ে যায় তার বিলাসবহুল অডি আরএস৬ গাড়িসহ দামি গয়না। তবে পুলিশের তৎপরতায় উদ্ধার করা গেছে দামি গাড়িটি।

মাঠে শিরোপা উল্লাসে ব্যস্ত থাকায় এসবের কিছুই জানতেন না ফাবিনহো। এমনকি তার পরিবারের কেউও জানত না এ বিষয়ে। কেননা সেদিন রাতে ফাবিনহোর পরিবারের কেউই বাড়িতে ছিলেন না। পরে সকালে বাড়ি ফিরে চুরির বিষয়টি তাদের নজরে আসে।

মার্সিসাইড পুলিশ জানিয়েছে, হয়তো বুধবার মধ্যরাতে কিংবা বৃহস্পতিবার ভোরের দিকে ঘটেছে এই চুরির ঘটনা। ফর্মবি থেকে প্রায় ২০ মাইল দূরে উইগান থেকে উদ্ধার করা হয়েছে গাড়িটি। সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া তথ্য অনুযায়ী এ চোরকে বের করার চেষ্টা করবে পুলিশ।

করোনা লকডাউনের মধ্যে বাড়িতে চুরির শিকার হওয়া প্রথম ফুটবলার নন ফাবিনহো। গত মে মাসে টটেনহ্যামের তারকা ফুটবলার ডেলে আলির বাড়ি থেকে স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছিল। এছাড়া গত এক বছরের মধ্যে দুইবার চুরির চেষ্টা করা হয়েছে ফাবিনহোর ক্লাব সতীর্থ সাদিও মানের বাড়িতে।

আপনার মতামত লিখুন :