কল্যানী সেবা সংস্থার পরিচালক সাদা মনের মানুষ ডাঃ জিএম জব্বার চিশতি মারা গেছেন

0
97
নারায়ণগঞ্জের মানবতার ফেরিওয়ালা, জনকল্যাণে অগ্রপথিক সৈনিক ডাঃ জি এম জব্বার চিশতী ২৫ জুলাই রাতে চলে গেছেন না ফেরার দেশে। স্বেচ্ছাসেবী সংগঠন কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক কবি ও সাদা মনের মানুষ ডাঃ জি এম জব্বার চিশতী শ্রেষ্ঠ সংগঠক হিসেবে জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত। নারায়ণগঞ্জের এনজিওদের সমন্বয়কারী বাংলাদেশে এনজিও’স নেটওয়ার্ক এর সম্মানিত সদস্য এবং বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত গুণী এই ব্যক্তিটি কবি ও সৃজনশীল সাহিত্যিক।
নারায়ণগঞ্জের চাষাড়াস্থ চানমারি মাউরাপট্টি জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় ২৬ জুলাই বাদ জোহর। জানাজায় সামাজিক সংগঠনসহ বিভিন্ন সংস্থার লোকজন অংশগ্রহণ করেন। নামাজে জানাজা শেষে মরহুম জব্বার চিশতির লাশ মাসদাইর পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃতকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শ্রেষ্ঠ সংগঠক, কবি, সাহিত্যিক ও সাদা মনের মানুষ এবং হোমিওপ্যাথি চিকিৎসক ডাঃ জি এম জব্বার চিশতির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং কান্নায় ভেঙে পড়েন আত্মীয় স্বজনসহ সুহৃদ শুভাকাঙ্ক্ষীরা।
ডাঃ জি এম জব্বার চিশতির মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন বাংলাদেশে এনজিওস নেটওয়ার্ক এর সভাপতি এস এম আরিফ মিহির, শহর সমাজসেবা প্রকল্প সমন্বয় পরিষদের সভাপতি মোঃ সামছুজ্জামান ভাষানী, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের জেলা সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু, সেক্রেটারি এম হায়দার রানা, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া, অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম, প্রভাত সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক প্রদীপ কুমার দাস, নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সেক্রেটারি আলহাজ্ব দিল মোহাম্মদ দিলুসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
আপনার মতামত লিখুন :