করোনায় গণমাধ্যমকর্মীরা প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন: তথ্য প্রতিমন্ত্রী

0
33

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, করোনার মধ্যে গণমাধ্যমকর্মীরা প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন। তারা দিনরাত নিরলসভাবে জীবনের ঝুঁকি নিয়ে তথ্য সংগ্রহ করে তা প্রচার করছেন।তিনি বলেন, কাউকে যোগ্য সম্মান দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্পণ্য করেন না। সেজন্যই তিনি করোনাযোদ্ধাদের বিশেষ তহবিল থেকে অনুদান দিয়ে অনুপ্রেরণা যুগিয়েছেন।

mymsengn

রোববার (২৬ জুলাই) সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সাংবাদিকদের সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী এসব কথা বলেন। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন এ অনুষ্ঠানের আয়োজন করে। সাংবাদিকদের উদ্দেশে তথ্য প্রতিমন্ত্রী বলেন, আপনাদের আমি স্যালুট জানাই। আপনারা বর্তমান সময়ে যেভাবে মাঠে থেকে কাজ করে যাচ্ছেন, তাতে সমাজের অনেক তথ্য উঠে আসছে।

mymsengn

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিএফইউজের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি ডা. কে আর ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার ৭১ জনসহ বৃহত্তর ময়মনসিংহের ছয় জেলার ১৮৩ জন সাংবাদিককে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সহায়তা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :