ডিসি অফিসে এনজিও বিষয়ক সমন্বয় সভায় জাব্বার চিশতির মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত

0
56

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ২৭ জুলাই সকাল সাড়ে ১০ টায় জেলা এনজিও বিষয়ক মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম বেপারী’র পরিচালনায় বক্তব্য রাখেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া, জেলা ব্রাক প্রতিনিধি মোঃ হুমায়ুন কবির, এইড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক হাবিবুর রহমান, বঙ্গবন্ধু পাঠাগারের প্রতিনিধি মোহাম্মদ কামরুজ্জামান বুলেটসহ বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ।

কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক ও জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত ডাঃ জি এম জাব্বার চিশতির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া শোক প্রস্তাব উত্থাপন করে গ্রহণ করার অনুরোধ জানালে এডিসি শামীম বেপারী তাৎক্ষণিক ভাবে শোক প্রস্তাব গৃহীত করে রেজুলেশনে অন্তর্ভুক্ত করার নির্দেশ দেন।

মরহুম জাব্বার চিশতির পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে এডিসি বলেছেন, প্রয়োজনে শোকসন্তপ্ত পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে। জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের নির্দেশে মরহুম জাব্বার চিশতির রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে এনজিও বিষয়ক মাসিক সমন্বয় কমিটির সভা শেষ হয়।

আপনার মতামত লিখুন :