ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি-নগদ টাকাসহ ৩লক্ষ টাকার মালামাল লুট

0
48

ফতুল্লা প্রেস ক্লাবের দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরের দল ফতুল্লা প্রেস ক্লাবে প্রবেশ করে ল্যাপটপ, ক্যামেরা, কম্পিউটারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। মঙ্গলবার দিনগত রাতের যে কোন সময় এই চুরি সংগঠিত হয়। এ ঘটনায় ফতুল্লা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাযায়, মঙ্গলবার রাত দিনগত রাতের যে সময় অজ্ঞাত চোরের দল ফতুল্লা প্রেস ক্লাবের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে স্টিলের আলমিরা এবং সভাপতির ও অর্থ সম্পাদকের টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ ৭২ হাজার টাকা, একটি ল্যাপটপ,একটি ডেক্সটপ ও একটি ক্যামেরাসহ বেশ কিছু দামী আসবাবপত্র চুরি করে নিয়ে যায়।

এদিকে, ফতুল্লা প্রেস ক্লাবে চুরির খবরে ফতুল্লা মেডেল থানার ওসি(তদন্ত) শফিক ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্লাব নেতৃবৃন্দের ধারনা, স্থানীয় মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীরা এই চুরির সাথে জড়িত। উল্লেখ্য, সম্প্রতি সময়ে ফতুল্লা থানা এলাকায় চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। চোরের দল রাতে কিংবা দিনের যে কোন সময় বিভিন্ন বসতবাড়ি কিংবা প্রতিষ্ঠানে প্রবেশ কওে চুরির ঘটনা সংগঠিত করে নিরাপদে চলে যাচ্ছে।এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, প্রেস ক্লাবে চুরির সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :