তীব্র শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিক জীবন আইসিইউতে

0
60
তীব্র শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিক রফিকুল ইসলাম জীবনকে সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত কয়েকদিন ধরে জ্বর ঠান্ডায় আক্রান্ত ছিলেন তিনি। পরে তিনি করোনার পরীক্ষা করান। গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের পরীক্ষায় তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। বিষয়টি নিয়ে তিনি ফেসবুক স্ট্যাটাস দেন। কিন্তু এর মাত্র ১দিন পরেই শুক্রবার দিবাগত রাতে সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের তীব্র শ্বাস কষ্ট শুরু হয়। খবর পেয়ে রাতে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যান এনায়েতনগর ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার কামরুল হাসান। রাতভর তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায়। করোনা ফোকাল পার্সন ডা. জাহিদের সঙ্গে কামরুল মেম্বার যোগাযোগ করলে তার পরামর্শে দ্রুত সাংবাদিক জীবনকে সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
করোনা ফোকাল পার্সন ডা. জাহিদ একুশের কাগজকে বলেন, সাংবাদিক রফিকুল ইসলাম জীবনকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা ভালো না।আমরা চেষ্টা করছি তাকে সর্বাত্মক সহযোগিতা করতে। দোয়া করবেন।
সাংবাদিক জীবনের সহধর্মিনী রিতা জানান, নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের দেয়া রিপোর্টটি সঠিক নয়। তিনি অসুস্থ হয়েই পরীক্ষা করান। কিন্তু রিপোর্ট দেয়া হয় নেগেটিভ। তিনি অভিযোগ করে বলেন, এই হাসপাতালের রির্পোট প্রদানে সংশ্লিষ্ট কতৃপক্ষের গাফিলতি রয়েছে। তা না হলে মাত্র একদিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি হলো কি করে? তিনি তার স্বামীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। সাংবাদিক রফিকুল ইসলাম জীবন নিউ এইজ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক শীতলক্ষার সিনিয়র স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক।
আপনার মতামত লিখুন :