পাঠানটুলি মোড়ে শুভ খুন: খুনীদের খোঁজে পুলিশ

0
243
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলি বাসস্ট্যান্ড মোড়ে শুভ নামের এক প্রবাসী যুবক খুন হয়েছে। পহেলা আগষ্ট ঈদের দিন রাত সোয়া ১১ টায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা নির্মমভাবে কুপিয়ে হত্যা করে শুভকে।শুভ’র আত্মচিৎকারেও কেউ ছুটে আসেনি বলে জানা গেছে।তবে এ ঘটনায় পুলিশ হন্যে হয়ে খুঁজছে হত্যাকারীদের। নৃশংস এ খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে বলে জানা গেছে।
যাদের আটক করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলছে বলে পুলিশ জানায়। খুন হওয়া শুভর বাবা বশির মিয়া বলেন, হত্যাকারীরা সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে কয়েকজনকে নজরবন্দী করেছে বলে জানা যায়। ২ আগষ্ট রবিবার সকালে পাঠানটুলি মোড়ের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে খুনের রহস্য উদঘাটন করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে শুভ’র লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিকেলে হাজীগঞ্জে নিয়ে আসলে একনজর দেখতে এলাকার মানুষ ভীর জমায়।
এলাকাবাসী জানায়, শুভ কে যখন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা নির্মমভাবে কুপিয়ে জখম করছে তখন ঐখানে থাকা উপস্থিত ব্যাক্তিরা শুভকে বাঁচাতে এগিয়ে আসেনি। অনেক আকুতি মিনতি করেছিল শুভ। তবে হত্যাকারীরা কার আশ্রয় প্রশ্রয়ে লালিত পালিত তা পুলিশকেই খুঁজে বের করতে হবে। ঘটনাস্থলের সব সিসিটিভির ফুটেজ সংগ্রহ করলে রাঘোব ভোয়াল বেরিয়ে আসতে পারে বলে এলাকাবাসী জানায়।
এ ব্যাপারে পুলিশ সঠিক তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করলে শুভর হত্যাকারী ও ইন্ধনধাতারা আইনের আওতায় আসবে বলে এলাকাবাসী জানান। উল্লেখ্য যে, পাঠানটুলি মোড় দীর্ঘদিন যাবৎ ক্রাইমজোন হিসেবে পরিচিত এবং এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের আনাগোনায় শংকা ও আতংকিত হয়ে দাঁড়িয়েছে।
আপনার মতামত লিখুন :