খোলামেলা পোশাকে ঈদের শুভেচ্ছা: সানাইয়ের বিরুদ্ধে মামলার প্রস্তুতি (ভিডিও)

0
131

সানাই মাহবুব। একজন বিতর্কিত মডেল। একেরপর এক খোলামেলা পোশাকে নিজেকে হাজির করেন তিনি। তাছাড়া খোলামেলা পোশাকে লাইভ করে নিজেকে আলোচনায় রাখতে চান তিনি। গত বছর তার এসব অপকর্মের জন্য ডিবি অফিসে মুছলেকা দিয়ে ছাড়া পান সানাই। আবারো একের পর এক খোলামেলা পোশাকে লাইভ করে আগের রূপে ফিরে আসেন তিনি।

এবার করলো আরো ভয়ংকর একটা কান্ড! গত শনিবার ঈদ উপলক্ষে সানাই ফেসবুকে লাইভে আসেন। যেখানে তিনি কামিজ পড়লেও কোন ধরনের সেলোয়ার না পরেই প্রায় উলঙ্গ হয়ে সবাইকে ঈডের শুভেচ্ছা জানাতে আসেন। আর এরই প্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়ার কথা জানিয়েছেন সংশোধন খ্যাত রাসেল মিয়া। তিনি তার ফেসবুক আইডিতে লিখেন,

“বাধ্য হয়ে সানাই এর বিরুদ্ধে আমি রাসেল মিয়া মামলার প্রস্তুতি নিলাম!একজন পর্নো স্টারও ঈদের শুভেচ্ছা জানানোর সময় নিজেকে একটা সার্বজনীন পরিবেশ দেওয়ার চেষ্টা করে অথচ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় জানানোর সময় ফেসবুক লাইভে এসে দেশবাসী ও ভক্তদের খুবই লাজুক পরিবেশে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সানাই, সানাই এর অশালীনতা দিনে দিনে ভারচুয়াল প্লাটফর্মে যুবকদের জীবন ধংষ সহ নারী ও শিশু ধর্ষনের প্রভাব ফেলছে বলে আমি মনে করছি! এমতাবস্থায় ঈদের ছুটি কাটিয়ে মহামান্য আদালত খুললেই আমি রাসেল মিয়া বাদী হয়ে মামলা করার সিদ্ধান্ত গ্রহন করেছি,এই বিষয়ে দেশবাসীর মতামত ও সুপরামর্শ চাচ্ছি! অত্যন্ত দুঃখের বিষয় হলো এইযে ১৮ এপ্রিল ২০১৮ ইং থেকে আমি রাসেল মিয়া-র সাথে ময়নার শেষ কথা নামে নাম ভূমিকায় একটি পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রে জুটিবেঁধে অভিনয় করেছিলেন এই সানাই তখন অবশ্য তিনি আজকের সানাই ছিলেননা! আমি রাসেল মিয়া-র দর্শক সহ দেশবাসীর দোয়া ও সহযোগিতা চাই…. ধন্যবাদ”

আপনার মতামত লিখুন :