সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতির আজ শুভ জন্মদিন ও বিবাহ বার্ষিকী

0
84

সময়ের সাহসী নারী সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতির আজ শুভ জন্মদিন ও বিবাহ বার্ষিকী। নারায়ণগঞ্জের মেয়ে প্রীতি আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে আলোকিত মানুষ গড়তে গড়ে তুলেছেন প্রীতি সমাজ উন্নয়ন পাঠাগার। তিনি অনলাইন নিউজ পোর্টাল ঢাকার নিউজ ২৪ ডটকমের প্রধান সম্পাদক।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনসহ সাংবাদিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে কাজ করে যাচ্ছেন নিজ গুনে। সোনিয়া দেওয়ান প্রীতি ফেসবুক প্রোফাইলে লিখেছেন “প্রিয়জনদের ভালবাসায় মানুষের কল্যাণে কাজ করে যাবো আমৃত্যু”। এটা শুধু লেখার মধ্যেই সীমাবদ্ধ রাখেননি তিনি প্রবাসীদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আপনগতিতে। শতবাধা অপেক্ষা করে সাহসীকতার সহিত সাংবাদিকতা করে চলেছেন।

বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে একজন স্বেচ্ছাসেবী হিসেবে অসহায় মানুষের মাঝে যথাসাধ্য ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন।শিশু কিশোরদের প্রতি তার অকৃত্রিম ভালোবাসায় উচ্ছ্বাসিত শিশুরা। শিশুদের জন্য প্রীতি কাজ করে চলেছেন সমানতালে। নিয়েছেন ব্যাপক উদ্যোগ। পেয়েছেন মানুষের ভালোবাসা ও দোয়া। সময়ের সাথে আগামীর প্রত্যয়ে আলোর সন্ধানে দূরন্ত অভিযানে সোনিয়া দেওয়ান প্রীতি ইতিমধ্যেই যথেষ্ট সম্মান অর্জন করেছেন

আজ শুধু এই গুনী মানুষটির জন্মদিনই না, তার বিবাহ বার্ষিকীও। প্রীতির বর মানবিক গুণাবলীর মানুষ মোঃ কাউসার সরকার।স্ত্রীর প্রতি তার ভালোবাসা অফুরান।সকল কাজে স্ত্রীর পাশে থেকে পরামর্শ ও সহযোগিতা করে চলেছেন প্রিয় স্বামী।

তাদের দাম্পত্য জীবনে সুখ শান্তিতে ভরে উঠুক এই প্রত্যাশায় শুভ জন্মদিন সুপ্রিয় সোনিয়া দেওয়ান প্রীতি ও আন্তরিক শুভেচ্ছা সুহৃদ দম্পতি কাউসার-প্রীতি। অবশ্যই ভালো থাকবেন ও দোয়া রইলো মানব কল্যাণ পরিষদ এবং একুশের কাগজ ডটকম এর পক্ষ থেকে।

আপনার মতামত লিখুন :