রূপগ‌ঞ্জে যুবলীগ নেতা ইয়া‌ছিনসহ দুইজন‌কে পি‌টি‌য়ে আহত ক‌রে‌ছে পিস্তল তৌ‌হিদ বা‌হিনী

0
92
নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে দাউদপুর ইউ‌নিয়নের ১ নং ওয়ার্ড যুবলী‌গের সাধারন সম্পাদক ইয়া‌ছিন মিয়াসহ দুইজন‌কে পি‌টি‌য়ে আহত ক‌রে‌ছে কুখ্যাত সন্ত্রাসী পিস্তল তৌ‌হিদ বা‌হিনী। বুধবার দুপু‌রে উপ‌জেলার দাউদপুর ইউ‌নিয়‌নের আশুলিপাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে।
আহতদের পা‌রিবা‌রিক সুত্র জানায়, উপ‌জেলার দাউদপুর ইউ‌নিয়‌নের আশুলিপাড়া এলাকার আব্দুল ল‌তি‌ফের পুত্র ও দাউদপুর ইউ‌নিয়নের ১ নং ওয়ার্ড যুবলী‌গের সাধারন সম্পাদক ইয়া‌ছিন মিয়ার (৪০) উপর বুধবার দুপু‌রে পূর্বশত্রুতার জের ধরে ক‌লিঙ্গা এলাকার কুখ্যাত সন্ত্রাসী তৌ‌হিদ মিয়া ওর‌ফে পিস্তল তৌ‌হি‌দ ও তার বা‌হিনীর সদস্যরা হামলা চালায়। এ সময় কুখ্যাত সন্ত্রাসী তৌ‌হিদ মিয়া ওর‌ফে পিস্তল তৌ‌হি‌দ ও তার বা‌হিনীর সদস্যরা ইয়া‌ছিন মিয়াকে পি‌টি‌য়ে আহত ক‌রে। খবর পে‌য়ে ইয়া‌ছিন মিয়ার বড় ভাই মোশারফ হো‌সেন ইয়া‌ছিন মিয়া‌কে বাঁচা‌তে এ‌গি‌য়ে গে‌লে সন্ত্রাসীরা মোশারফ হো‌সেনকেও পি‌টি‌য়ে আহত ক‌রে। প‌রে স্থানীয়রা তা‌দের‌কে উদ্ধার ক‌রে হাসপাতা‌লে ভর্তি ক‌রে।
এ ব্যাপা‌রে রূপগঞ্জ থানার ও‌সি মাহমুদুল হাসান ব‌লেন, এ ঘটনায় অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি। তদন্ত সা‌পে‌ক্ষে আসামীদের গ্রেফতার ক‌রে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।  
আপনার মতামত লিখুন :