নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

0
87

সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সকল কর্মকর্তা ও সদস্যদেরকে নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ আগষ্ট) বিকাল ৫ টায় চাষাঢ়া অবস্থিত একটি অভিজাত রেস্টুরেন্টে এ  আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে শহীদ মুক্তিযোদ্ধা, শোকাবহ আগষ্ট, জাতীয় চার নেতা স্মরণ সহ মৃত সাংবাদিক ও তাদের পিতা মাতার জন্য গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় স্থানীয়, জাতীয় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনীতীবিদ ও বিশিষ্টজনদের পদচারণায় অনুষ্ঠানটি আরো মনমুগ্ধকর হয়ে উঠে।

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন প্রবিন সাংবাদিক ও বীরমুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফুর রহমান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. জুয়েল হোসেন, বেসরকারী টেলিভিশন ও নিউজ ২৪ এবং জাতীয় দৈনিক কালের কন্ঠের নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, বিশিষ্ট সমজ সেবক বদরুল আলম, বিপ্লবি ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক আবু হাসান মো. টিপু।

এছাড়াও সাংবাদিক সংগঠনটির অর্থ সম্পাদক এবং আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের সঞ্চলনায় বক্তব্য রাখেন,  সাধারণ সম্পাদক এবং আমার সময়ের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, সাবেক সাধারণ সম্পাদক এবং মাই টিভির প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, যুগ্ম সম্পাদক এবং এশিয়ান টিভির প্রতিনিধি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি নুরুজ্জামান কাউসার। আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি এবং অগ্রবানী প্রতদিন পত্রিকার সহ সম্পাদক উত্তম সাহা, প্রচার সম্পাদক শাহাদাৎ হোসেন ভূইয়া, ক্রিড়া সম্পাদক মিজানুর রহমান, সদস্য রবিউল ইসলাম, নুর হোসেন, তাহের, আক্তার হোসেন।

এসময় সংগঠনের কর্মকর্তাদের উদ্দেশ্যে দাবী তোলে নতুন সদস্যরা সময় উপযোগী মতামত ও পরার্মশমূলক বক্তব্য দেন দৈনিক আমাদের কন্ঠের জহির শিকদার, বাংলাদেশের খবরের মো. কাউয়ূম, ঢাকা প্রতিদিনের প্রতিনিধি আসলাম মিয়া, অগ্রবানী পত্রিকার নির্বাহী সম্পাদক রাশেদ চৌধুরী, জাতীয় দৈনিক আজ কালের খবরের নুর মোহাম্মদ সুজন, স্বদেশ প্রতিদিন এর খায়রুল হাসান, দৈনিক ইয়াদ এর মনিরুজ্জামান ভুইয়া কাজল, নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর সহ বার্তা সম্পাদক সৈয়দ রিফাত আল রহমান, এন.এ.এন টিভির রিপোর্টার বদিউজ্জমান রতন, ফারুক হোসেন, যুগের চিন্তা ফটো সাংবাদিক মেহেদী হাসান, ভোরের সমাচারের মো. জুয়েল আলী, বদিউজ্জামান খান,  যুগের চিন্তা পরিত্রকার আব্দুল লতিফ রানা সহ আরও অনেকে।

এরপর সংক্ষিপ্ত আলোচনা শেষে বর্তমান করোনা ও বন্যা পরিস্থিতি থেকে মুক্তি লাভ সহ অসুস্থ্য সাংবাদিকদের জন্য বিশেষ দোয়া করা হয়। পরে মিষ্টি মুখ ও ভোজন শেষে ঈদ পুর্নমিলনি অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

আপনার মতামত লিখুন :